মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

  • তিন মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথকস্থানে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এদিকে বিমানবন্দর ও উত্তরা এলাকা থেকে ১৬৭২ বোতল ফেনসিডিলসহ তিন মাদক চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর মতিঝিলে বাসের ধাক্কায় মোঃ হিরু (৫০) নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার ভোরেরদিকে মতিঝিলে ওয়াপদা বিল্ডিংয়ের সামনে দিয়ে ভ্যান চালিয়ে যাচ্ছিলেন হিরু মিয়া। এ সময় পেছন থেকে একটি বাস তার ব্যবহৃত ভ্যানটিকে ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। মতিঝিল থানার পরিদর্শক (অপারেশন) রফিকুল ইসলাম জানান, হিরু মিয়া মতিঝিল এলাকাতেই থাকতেন। চায়ের দোকানে দোকানে ভ্যানে করে পানি দিতেন। ওই ভ্যানেই থাকতেন ও ঘুমাতেন। তিনি জানান, পলাতক বাস ও এর চালককে শনাক্ত করার চেষ্টা চলছে। তবে বিকেলে ঢামেক মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে বুধবার মধ্যরাতে মোহাম্মদপুরে সড়ক দুর্ঘটনায় রেহেনা বেগম (৪৬) নামে এক পরিচ্ছন্নতাকর্মী নিহত হয়েছে। নিহতের গ্রামের বাড়ী নওগাঁ জেলার ধামুরহাট উপজেলার গঙ্গাগ্রামে। তিনি মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে মেয়ের সঙ্গে থাকতেন। তিনি সোহরাওয়ার্দী হাসপাতাল ও শিশু হাসপাতালে পরিচ্ছন্নতাকর্মীর (ঝাড়ুদার) কাজ করতেন। মোহাম্মদপুর থানার উপ- পরিদর্শক (এসআই) চৌহান জানান, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে শ্যামলী শিশুমেলার সামনে দিয়ে রাস্তা পার হচ্ছিলেন পরিচ্ছন্নকর্মী রেহানা বেগম। এ সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বৃহস্পতিবার দুপুরে মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফেনসিডিলসহ তিন মাদক কারবারি গ্রেফতার ॥ রাজধানীর বিমানবন্দর ও উত্তরা এলাকায় থেকে ১৬৭২ বোতল ফেনসিডিলসহ তিন মাদক চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছে, আব্দুস সালাম (৫৬), মুকুল হোসেন (২০) ও আনোয়ার হোসেন (৪০)। র‌্যাব জানায়, বৃহস্পতিবার সকালে তাদের আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত দু’টি ট্রাক জব্দ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records