বৃহস্পতিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর বিমানবন্দর ও উত্তরা এলাকায় বিপুল পরিমান মাদকদ্রব্যসহ তিনজন গ্রেফতার

 রাজধানীর বিমানবন্দর ও উত্তরা এলাকায় বিপুল পরিমান মাদকদ্রব্যসহ তিনজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর বিমানবন্দর ও উত্তরা এলাকায় থেকে ১৬৭২ বোতল ফেনসিডিলসহ তিন মাদক চোরাকারবারীকে গ্রেফতার করেছে র্যাব। গ্রেফতারকৃরা হচ্ছে, আব্দুস সালাম (৫৬), মুকুল হোসেন (২০) ও আনোয়ার হোসেন (৪০)। র্যাব জানায়, বৃহস্পতিবার সকালে তাদের আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত দু’টি ট্রাক জব্দ করা হয়েছে। র্যাব-১ এর স্কোয়াড কমান্ডার এএসপি কামরুজ্জামান জানান, কুষ্টিয়ার সীমান্তবর্তী এলাকা থেকে দু’টি ট্রাকে করে ফেন্সিডিলের চালান আসছে এমন তথ্যের ভিত্তিতে নজরদারি বাড়ানো হয়। এর প্রেক্ষিতে রাজধানীর বিমানবন্দর গোলচত্বর এলাকায় টহল বাড়ানো হয়। পরে সেখানে অভিযান চালিয়ে ১১৭২ বোতল ফেন্সিডিলসহ দু’জনকে আটক করা হয়।

পরে তাদের দেয়া তথ্যানুযায়ী উত্তরা ৪ নম্বর সেক্টর থেকে আরও ৫০০ বোতল ফেনসিডিলসহ আরেকজনকে আটক করা হয়। এএসপি কামরুজ্জামান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, দীর্ঘদিন ধরে তারা মাদক চোরাচালানকারী চক্রের সঙ্গে জড়িত। তারা কুষ্টিয়ার সীমান্তবর্তী এলাকা দিয়ে ফেন্সিডিলের চালান দেশে নিয়ে আসে। এরপর বিভিন্ন পণ্যবাহী ট্রাকে করে চালানগুলো ঢাকায় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিলেন। এ ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে নতুন শনাক্তের রেকর্ড, মৃত্যু আরও ১৫ জনের         লকডাউন শিথিলকালে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের         ভয় নয়, সচেতনতায় জয় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী         রবিবার থেকে স্বাভাবিক হচ্ছে ব্যাংকিং কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে ট্রেন : রেলমন্ত্রী         প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা         ফায়ার এক্সটিংগুইশারগুলো মেয়াদোত্তীর্ণ ছিল ইউনাইটেড হাসপাতালের         ১ জুন থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু         ৩১ মে থেকে বাস, ট্রেন ও লঞ্চ চলার আদেশ জারি         রাজধানীর মিন্টো রোডে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২         ব্রাজিলে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়েছে         ইউনাইটেড হাসপাতাল কোনোভাবে দায় এড়াতে পারে না ॥ আতিক         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা এক লাখ দুই হাজারের বেশী         যমুনায় নৌকাডুবিতে আরও ৪ জনের মরদেহ উদ্ধার         বগুড়ায় বিষাক্ত মদপানে দুই জনের মৃত্যু         ঢাকার ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড, ৫ করোনা রোগী নিহত         বিরামপুরে বিষাক্ত অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু         ইউনাইটেডে আগুনের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি         শিমুলিয়ায় রাজধানীমুখী মানুষের ঢল         সাধারণ ছুটি প্রত্যাহার আত্মঘাতী সিদ্ধান্ত ॥ রিজভী        
//--BID Records