সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুন্সিগঞ্জে কারখানা ও রেস্টুরেন্টের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, গ্রেফতার ৪

মুন্সিগঞ্জে কারখানা ও রেস্টুরেন্টের অবৈধ  গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ মুন্সীগঞ্জের গজারিয়ার জামালদি বাসস্ট্যান্ড এলাকায় মার্বেল কারখানা ও রেস্টুরেন্টের অবৈধ গ্যাস সংযোগ করেছে র‌্যাব-১১ সদস্যরা। এ সময় ওই প্রতিষ্ঠানের মালিকসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার বিকেলে নারায়ণগঞ্জের র‌্যাব-১১ সদস্যরা তাদেরকে গ্রেফতার করে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় নারায়ণগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলো- কারখানার মালিক মোঃ রিপন প্রধান (৩৬), প্রধান মিস্ত্রি মোঃ খলিলুর রহমান (৩০), গ্যাস লাইন মিস্ত্রি মোঃ মুরাদ হোসেন (৩২) ও সহকারী মিস্ত্রি মোঃ নজরুল ইসলাম (৪০)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজসে তিতাস গ্যাস কোম্পানীর সরবরাহের প্রধান লাইনে ছিদ্র করে অভিনব কৌশলে অবৈধভাবে গ্যাস চুরি করে মার্বেল কারখানা চালিয়ে আসছে। গ্রেফতারকৃত রিপন ওরফে কাইল্যা রিপন উক্ত অবৈধ গ্যাস সংযোগের মূলহোতা। মার্বেল কারখানা ছাড়াও তার মালিকানাধীন দারুচিনি নামক একটি রেস্টুরেন্টে দীর্ঘদিন ধরে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে ব্যবসা করে আসছে। এভাবে তারা প্রতি বছর লাখ লাখ টাকার গ্যাস চুরি করে রাষ্ট্রায়ত্ত্ব সম্পত্তির ব্যাপক ক্ষতি সাধন করে আসছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে তিনি জানান।

উল্লেখ্য, তিতাস গ্যাস কর্তৃপক্ষ কর্তৃক ইতোপূর্বে উক্ত মার্বেল কারখানা ও রেস্টুরেন্টের অবৈধ গ্যাস সংযোগ বেশ কয়েকবার বিচ্ছিন্ন করা হলেও পুণরায় তারা অবৈধ গ্যাস সংযোগ স্থাপন করে ব্যবসা চালিয়ে আসছিল।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার        
//--BID Records