বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীপুরে নেশা খাইয়ে স্কুলছাত্রী ধর্ষণ, গৃহবধূ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ শ্রীপুরে এক স্কুলছাত্রীকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করেছে বলে থানায় অভিযোগ করেছে ধর্ষিতার মা। এ ঘটনায় জড়িত থাকায় পুলিশ বৃহস্পতিবার এক গৃহবধূকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতের নাম ঊর্মি (১৮)। সে শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকার হারুনের বাড়ির ভাড়াটিয়া কবিরের স্ত্রী।

ধর্ষণের শিকার স্কুলছাত্রী ও তার মাসহ স্থানীয়রা জানান, শ্রীপুরের নয়নপুর এলাকার বাসায় স্বামী সন্তানদের নিয়ে স্থানীয় এক পোশাক কারখানায় অপারেটর পদে হিসেবে কাজ করেন হাসিনা। তার মেয়ে স্থানীয় শিশু শিক্ষা মডেল স্কুল এন্ড একাডেমির অষ্টম শ্রেণির ছাত্রী। বিদ্যালয়ের যাওয়া-আসার পথে তাকে কিছুদিন ধরে নয়নপুর এলাকার সোহরাবের ছেলে শরীফ (১৮) প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে সাড়া না দেয়ায় তাকে নানা হুমকি দেয় শরীফ। বুধবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে শরীফ ওই শিক্ষার্থীর মুখে গামছা বেঁধে পাশর্^বর্তী আসাদ মোল্লার বাড়ির পাশের জঙ্গলে নিয়ে যায়। সেখানে নিয়ে জোরপূর্বক নেশা জাতীয় দ্রব্য খাওয়ালে ছাত্রীটি জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে ধর্ষণের পর শরীফ পালিয়ে যায়। এদিকে কারখানা থেকে বাসায় ফিরে মেয়ে দেখতে না পেয়ে তার মা প্রতিবেশীদের নিয়ে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে তারা ওই জঙ্গল থেকে কিশোরী ছাত্রীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। চিকিৎসা শেষে জ্ঞান ফিরে এলে ছাত্রীটি স্বজনদের কাছে ধর্ষণের ঘটনা জানায়। এ ব্যাপারে শরীফসহ চারজনকে অভিযুক্ত করে ধর্ষিতার মা শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

শ্রীপুর থানার এসআই নাজমুস সাকীব জানান, পুলিশ ভিকটিমকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় মামলার এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী