বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএসএফের ধাওয়ায় বাংলাদেশী নিহত

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা সীমান্তে ভারত থেকে গরু আনার সময় বিএসএফের ধাওয়া খেয়ে নদীতে লাফ দিয়ে খায়বর (৪২) নামের এক বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত হয়েছে। স্থানীয়রা জানায়, বুধবার ভোরে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের দাঁতভাঙ্গা সীমান্তের ১০৫৭ আন্তর্জাতিক পিলারের কাছে গরু আনতে যায় ১০/১২ বাংলাদেশী গরু ব্যবসায়ী। এ সময় বিজিবির টহলদলকে দেখে তারা আত্মগোপন করতে বিভিন্ন দিকে লুকিয়ে পড়ে। কিন্তু খয়বর আলী ভুলবশত ভারতের সীমানায় ঢুকে পড়ে। ভারতের কুকুরমরার বিএসএফ ক্যাম্পের সদস্যরা খয়বর আলীকে দেখে ফেলে এবং ধাওয়া দেয়।

এ সময় খয়বর আলী জীবন বাাঁচাতে দৌড়ে গিয়ে ব্রিজের ওপর থেকে জিঞ্জিরাম নদীতে লাফ দেয়। ঘটনার সময় থেকে নিখোঁজ থাকার পর বুধবার দুপুর আড়াইটার দিকে জিঞ্জিরাম নদী থেকে ঐ গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করে বিজিবি।

সাতক্ষীরায় যুবলীগ নেতা গ্রেফতার॥ ১৪ মোটরসাইকেল উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি, জমি দখল, চাঁদাবাজি ও অবৈধভাবে বিপুল সম্পদ অর্জনের অভিযোগে সাতক্ষীরার কলারোয়া উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহজাদাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে পৌরসভার তুলসিডাঙ্গা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। শাহজাদার বিরুদ্ধে দুটি সি.আর ও একটি জি.আর মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, যুবলীগ নেতা ও ভাইস চেয়ারম্যান শাহজাদার বিরুদ্ধে একাধিক ওয়ারেন্ট ছাড়াও জমি দখল, চাঁদাবাজি ও অবৈধভাবে বিপুল সম্পদ অর্জনের একাধিক অভিযোগ রয়েছে। শাহজাদার বাড়ি থেকে বিভিন্ন ব্র্যান্ডের ১৪টি কাগজপত্রবিহীন মোটরসাইকেল, কিছু ননজুডিশিয়াল স্ট্যাম্প ও বিভিন্ন ব্যাংকের চেক বই উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
লেবাননে বিস্ফোরণ ॥ জরুরি খাদ্য ও মেডিকল টিম পাঠাচ্ছে বাংলাদেশ         লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         দেশবিরোধী তথ্যে সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষের বিরুদ্ধেও ব্যবস্থা         আল-জাজিরায় সাক্ষাৎকার দেওয়া রায়হান ১৩ দিনের রিমান্ডে         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী        
//--BID Records