মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নেইমারের জোড়া গোলের পরও জয়বঞ্চিত পিএসজি

নেইমারের জোড়া গোলের পরও জয়বঞ্চিত পিএসজি

অনলাইন ডেস্ক ॥ নেইমারের নৈপুণ্যে ম্যাচে দুবার এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত জিততে পারল না পিএসজি। বারবার পালাবদলের ম্যাচে দারুণভাগে ঘুরে দাঁড়িয়ে সমতায় মাঠ ছেড়েছে মোনাকো।

লিগ ওয়ানে রবিবার রাতে বর্তমান চ্যাম্পিয়নদেরকে তাদেরই মাঠে ৩-৩ গোলে রুখে দিয়েছে সবশেষ ২০১৬-১৭ আসরের শিরোপাজয়ী মোনাকো।

প্রতিপক্ষের দুর্বল রক্ষণ আর নেইমারের নৈপুণ্যে ম্যাচের তৃতীয় মিনিটেই গোল পেয়ে যায় পিএসজি। মার্কো ভেরাত্তির উঁচু করে বাড়ানো বল ডি-বক্সে ফাঁকায় পেয়ে নিয়ন্ত্রণে নিয়ে ঠাণ্ডা মাথায় জোরালো শটে কাছের পোস্ট দিয়ে ঠিকানায় পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

তাদের এগিয়ে থাকার স্বস্তি অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি। চার মিনিট পরই সমতা টানেন জেলসন মার্তিন্স। বেন ইয়েদেরকে ঠেকাতে ছুটে যান গোলরক্ষক কেইলর নাভাস। সেই সুযোগে আলগা বল অনায়াসে ফাঁকা জালে পাঠান পর্তুগিজ ফরোয়ার্ড।

ত্রয়োদশ মিনিটে ফরাসি ফরোয়ার্ড বেন ইয়েদেরের গোলে এগিয়েও যায় মোনাকো। কিন্তু তারাও বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি। ২৪তম মিনিটে নেইমারের শট মোনাকোর ডিফেন্ডার বালো-তরের গায়ে লেগে ভিতরে ঢোকে।

৪২তম মিনিটে নেইমারের স্পট কিকে আবারও এগিয়ে যায় শিরোপাধারীরা। ডি-বক্সে কিলিয়ান এমবাপে ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। আসরে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের গোল হলো ১০টি।

৭০তম মিনিটে স্কোরলাইন ৩-৩ করে পিএসজিকে স্তব্ধ করে দেন আলজেরিয়ার ফরোয়ার্ড ইসলাম স্লিমানি। অফসাইডের পতাকা তুলেছিলেন লাইন্সম্যান্স। তবে দীর্ঘক্ষণ ভিএআর চেক করে গোলের বাঁশি বাজান রেফারি।

১৯ ম্যাচে ১৫ জয় ও এক ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। দুইয়ে থাকা মার্সেইয়ের অর্জন ২০ ম্যাচে ৪১ পয়েন্ট।

১৯ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে মোনাকো।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records