বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাট ও বস্ত্রমন্ত্রী আইসিইউতে আজ সিঙ্গাপুর পাঠানো হচ্ছে

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ১১ জানুয়ারি ॥ নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য এবং পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর (বীরপ্রতীক) গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। বর্তমানে তিনি রাজধানীর গে-ারিয়া আজগর আলী হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছেন। পরিবার এবং পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীরপ্রতীক) এ রোগ মুক্তি কামনা করে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তিনি গত ১৫ দিন ধরে নিউমোনিয়ায় আক্রান্ত। হঠাৎ করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। পরে শনিবার সন্ধ্যায় তাকে রাজধানীর গে-ারিয়া আজগর আলী হাসপাতালে ভর্তি করলে অবস্থা অবনতি দেখে চিকিৎসকরা আইসিইউতে ভর্তি রাখেন। আরও উন্নত চিকিৎসার জন্য মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) কে এয়ার এ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নেয়ার চেষ্টা করা হচ্ছে। আবহাওয়া খারাপ থাকায় শনিবার এয়ার এ্যাম্বুলেন্স সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয়নি। আজ (রবিবার) সকালে এয়ার এ্যাম্বুলেন্সে করে নিয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হবে।

উল্লেখ্য, গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে তিনবার নির্বাচিত সংসদ সদস্য এবং তিন বার সংসদ সদস্য হওয়ার পর পাট ও বস্ত্রমন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন। এছাড়া তিনি গাজী গ্রুপের চেয়ারম্যান।

শীর্ষ সংবাদ:
মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড         আবরার হত্যা ॥ আসামিদের বিরুদ্ধে রায় পড়া শুরু         নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৪ জন নিহত         জবি কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পেল ১৪০৬ জন শিক্ষার্থী         আজ শায়েস্তাগঞ্জ ও আজমিরীগঞ্জ পাকসেনা মুক্ত হয়েছিল         ডাক্তার মুরাদের এমপি পদের বৈধতা নিয়ে রিট         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ মামলার ২২ আসামি আদালতে         পটুয়াখালী মুক্ত দিবস আজ         মুরাদের বিতর্কিত ১৫ অডিও-ভিডিও অপসারণ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৭ হাজার ৫৯৯ জন         জাতিসংঘ মহাসচিব আইসোলেশনে         ট্রেনে কাটা পড়ে নীলফারীতে ৪ জনের মৃত্যু         ২১৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে বাংলাদেশ         মুরাদের পদত্যাগপত্র গ্রহণ করে প্রজ্ঞাপন জারি         আজ দুপুরে বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায়