বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিশু ধর্ষণ চেষ্টা ও হত্যার দায়ে এনামুলের শাস্তি দাবি

  • ঢাবিতে মানববন্ধন

বিশ্ববিদ্যালয় রিপোর্টার ॥ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইশতিয়াক আহমেদের ছোট বোন ইয়াসফাকে ধর্ষণের চেষ্টা এবং নির্মমভাবে হত্যার দায়ে অভিযুক্ত এনামুলের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

সোমবার দুপুর ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদস্য রকিবুল হাসান ঐতিহ্য উপস্থিত ছিলেন। মানববন্ধনে ইয়াসফার বড় ভাই ইসতিয়াক আহমেদ বলেন, আমার ছোট বোনকে যেভাবে নৃশংসভাবে হত্যা করা হয়েছে আমি প্রশাসন এবং সরকারের কাছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। আমি আরও বলতে চাই, আমার মায়ের মতো অন্য কোন মায়ের যেন কোল খালি না হয়। আজ আমার বোনকে হত্যা করা হয়েছে, কাল হয়ত আপনার বোনকে হত্যা করা হবে। তাই সবাইকে বলি আপনারা সচেতন হন।

ডাকসু সদস্য ঐতিহ্য বলেন, আজকে আমার ভাইয়ের বোনকে ধর্ষণের চেষ্টা করে হত্যা করা হয়েছে। ডাকসুর ও সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রশাসন এবং সরকারকে বলতে চাই এই হত্যার সুষ্ঠু বিচার অতিদ্রুত সময়ের মধ্যে করতে হবে।

শীর্ষ সংবাদ:
কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল         দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বৈশ্বিক অর্থনৈতিক অস্থিরতা মোকাবেলায় বিশেষ বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর         জুনের শেষ সপ্তাহে পদ্মা সেতুর উদ্বোধন : মন্ত্রিপরিষদ সচিব         হিডেন স্পাই ওয়্যারলেস কিট দিয়ে নিয়োগের প্রশ্নপত্র সমাধান, চুক্তি ১৫ লাখে         খোলাবাজারে কমেছে ডলারের দাম         ডিকভেলা আর চান্দিমালের দৃঢ়তায় নায়ক হয়ে উঠতে পারেননি তাইজুল         রন্দ্রে রন্দ্রে অনিয়ম : ভোক্তার ডিজি         অসুস্থ বন্ধুর জন্য আর্থিক সাহায্যের আবেদন জবি শিক্ষার্থীদের         শুক্রবার ভোটার তালিকা হালনাগাদ উদ্বোধন         সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে নিহত ৩, আহত ১৫         সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আবদুল গাফফার চৌধুরীর বর্ণাঢ্য জীবন