সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আদালতের নির্দেশে তাড়াইলে মৃত্যুর ৩৫ দিন পর লাশ উত্তোলন

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৫ ডিসেম্বর ॥ তাড়াইলে আদালতের নির্দেশে মৃত্যুর ৩৫ দিন পর আলমগীর হোসেন (৩০) নামে এক তরুণের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। পরে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্ত ও ভিসেরা রাসায়নিক পরীক্ষার নমুনা সংগ্রহের জন্য লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বুধবার তাড়াইলের ইউএনও মোঃ তারেক মাহমুদ ও মামলার তদন্ত কর্মকর্তা থানার ওসি (তদন্ত) মোঃ মিজানুর রহমানের উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঞা শাহীন, ইউপি চেয়ারম্যান, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং মামলার বাদীসহ নিহতের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তাড়াইল উপজেলার কালনা গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে আলমগীর হোসেন গত ১৯ নবেম্বর দুপুরে মারা যাওয়ার পর তার লাশ তাড়াইল কবরস্থানে দাফন করা হয়। পরে মৃত্যুর ২২ দিন পর গত ১১ ডিসেম্বর নিহতের ছোট বোন দ্বীপা আক্তার বাদী হয়ে তাড়াইল থানায় একটি মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত, ময়নাতদন্ত রিপোর্ট ও ভিসেরা রাসায়নিক পরীক্ষার জন্য আদালত লাশ উত্তোলনের নির্দেশ দেয়।

নিউমোনিয়ায় আক্রান্ত শিশুর মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ২৫ ডিসেম্বর ॥ নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে দেড় বছরের তাহা নামে এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে রাজৈর উপজেলা হাসপাতালে শিশুটি মারা যায়। চিকিৎসকের দাবি শিশুটি হাসপাতালে আনার আগেই মারা গেছে। জানা গেছে, রাজৈর উপজেলার বেপারিপাড়া গ্রামের ফ্রান্স প্রবাসী শামীম হোসেনের দেড় বছরের শিশুকন্যা তাহা তিনদিন আগে ঠা-াজনিত কারণে অসুস্থ হয়ে পড়ে। প্রথমে স্থানীয়ভাবে তাকে ডাক্তার দেখানো হয়। মঙ্গলবার রাত ৮টার দিকে শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় রাজৈর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজৈর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রদীপ চন্দ্র ম-ল জানান, তাহা নামে এক শিশু নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে আনার আগেই মারা গেছে।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়