সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কর্পোরেট ব্যাডমিন্টন শুরু আজ

স্পোর্টস রিপোর্টার ॥ ৯টি কর্পোরেট প্রতিষ্ঠানের অংশগ্রহণে ৩ দিনব্যাপী কর্পোরেট ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হচ্ছে বৃহস্পতিবার থেকে। পাঁচটি ইভেন্টে মোট ৮৫ শাটলার এতে অংশ নিচ্ছেন। ঢাকা অফিসার্স ক্লাবে প্রতিযোগিতার উ™ে^াধন করবেন বিদ্যুত, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

অফিসার্স ক্লাবের খেলাঘর হলে আয়োজিত এই ব্যাডমিন্টন টুর্র্নামেন্টের আয়োজক কমিটির চেয়ারম্যান জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় সানোয়ার হোসেন। বুধবার টুর্নামেন্ট নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘সারা বছরের কাজের ব্যস্ততা থেকে খানিকটা বিনোদনের জন্য কর্পোরেটকর্মীদের এই আয়োজন। তবে মূল উদ্দেশ্য হচ্ছে এর মাধ্যমে কিছু শাটলার যেন কর্পোরেট প্রতিষ্ঠানগুলোতে খেলোয়াড় হিসেবে অন্তর্ভুক্ত হতে পারে, সে ক্ষেত্র তৈরি করে দেয়া।’ প্রথমবারের মতো আয়োজিত কর্পোরেট টুর্নামেন্টে এবার নয়টি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। প্রতিষ্ঠানগুলো হচ্ছে আকাশ, হামিদ গ্রুপ, বিকাশ, সিটি ব্যাংক, ইউরোপা ফুড এ্যান্ড বেভারেজ, গ্রামীণফোন, নগদ এবং ওয়ালটন। দলগুলোর হয়ে ৬০ পুরুষ ও ২৫ নারী শাটলার অংশ নেবেন পুরুষ সিঙ্গেলস, নারী সিঙ্গেলস, পুরুষ ডাবলস, নারী ডাবলস ও মিক্সড ডাবলস ইভেন্টে।

পুরস্কার হিসেবে প্রতিটি ইভেন্টের চ্যাম্পিয়নদের জন্য থাকছে ট্রফি ও ঢাকা-ব্যাঙ্কক-ঢাকা এয়ার টিকেট এবং রানার্সআপদের জন্য ট্রফি ও ঢাকা-কলকাতা-ঢাকা এয়ার টিকেট।

শীর্ষ সংবাদ:
আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ         এক প্রতিষ্ঠানের ২৭৫ কোটি টাকা ভ্যাট ফাঁকির অভিযোগ         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৫৬         বাংলাদেশ-ভারতের অংশীদারত্ব চুক্তিতে সীমাবদ্ধ নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৪         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         কাটাখালীর বিতর্কিত মেয়র আব্বাস তিন দিনের রিমান্ডে         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         গুণগত মান ভালো না হলে চাল গুদামে ঢুকবে না ॥ খাদ্যমন্ত্রীর সতর্কবার্তা         সুদানে সাম্প্রদায়িক সহিংসতা ॥ অন্তত ২৪ জন নিহত         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         সু চির ৪ বছরের সাজা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল         স্কুলে ভর্তি ॥ বেসরকারীর তুলনায় সরকারী স্কুলে দ্বিগুণ আবেদন         বেড়িবাঁধ ভাঙ্গা স্থান দিয়ে ঢুকছে পানি ॥ রবিশস্যের ব্যাপক ক্ষতির শঙ্কা         চকরিয়ায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত         নাটোরে ট্রেন-ট্রাক সংঘর্ষ ॥ ৫ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক