শনিবার ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশে ২২ ডিআইজি ও অতিরিক্ত ডিআইজিকে বদলি

জনকণ্ঠ ডেস্ক ॥ পুলিশের ডিআইজি ও অতিরিক্ত ডিআইজি পদের ২২ কর্মকর্তার কর্মস্থল পরিবর্তন হয়েছে। সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে তাদের বদলির প্রজ্ঞাপন হয়। ডিআইজিদের মধ্যে ময়মনসিংহে থাকা নিবাস চন্দ্র মাঝিকে ঢাকায় সিআইডিতে আনা হয়েছে। পুলিশ অধিদফতরে থাকা হারুন অর রশীদকে পাঠানো হয়েছে ময়মনসিংহ রেঞ্জে। খবর বিডিনিউজের।

খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার থেকে মাসুদুর রহমান ভূইয়াকে ঢাকায় বিশেষ শাখায় (এসবি) আনা হয়েছে। রাজশাহী রেঞ্জ থেকে নিশারুল আরিফকে আনা হয়েছে ঢাকায় এসপিবিএনে। পুলিশ অধিদফতরে থাকা অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক আমিনুল ইসলামকে একই স্থানেই রাখা হয়েছে উপ-পুলিশ মহাপরিদর্শক করে। ঢাকা রেঞ্জে থাকা সালেহ মোঃ তানভীরকে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার করা হয়েছে। ডিএমপির যুগ্ম কমিশনার আব্দুল কুদ্দুছ আমিনকে খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট করে পাঠানো হয়েছে। ঢাকায় এন্টি টেররিজম ইউনিটে থাকা হারুন অর রশীদকে হাইওয়ে পুলিশ ইউনিটে পাঠানো হয়েছে। ডিএমপি থেকে শেখ নাজমুল আলমকে সিআইডির উপ-পুলিশ মহাপরিদর্শক করে পাঠানো হয়েছে। বিশেষ শাখায় (এসবি) থাকা এ জেড এম নাফিউল ইসলামকে একই স্থানে উপ-পুলিশ মহাপরিদর্শক করে রাখা হয়েছে। চট্টগ্রাম রেঞ্জ থেকে আবুল ফয়েজকে ঢাকায় বিশেষ শাখায় আনা হয়েছে। অতিরিক্ত ডিআইজিদের মধ্যে যাদের কর্মস্থল পরিবর্তন হয়েছে, তাদের মধ্যে রয়েছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নূরে আলম মিনা। তাকে ঢাকা রেঞ্জের ডিআইজির কার্যালয়ে আনা হয়েছে। ইকবাল হোসেনকে রংপুর রেঞ্জ থেকে চট্টগ্রাম রেঞ্জে পাঠানো হয়েছে। রফিকুল ইসলামকে নৌপুলিশ ইউনিট থেকে পাঠানো হয়েছে সিআইডিতে। ট্যুরিস্ট পুলিশ থেকে এসবিতে পাঠানো হয়েছে মোঃ সরওয়ারকে। ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেনকে ডিএমপিতে যুগ্ম কমিশনার করে আনা হয়েছে। ডিএমপিতে থাকা জাকির হোসেন খানকে চট্টগ্রাম রেঞ্জে পাঠানো হয়েছে। যশোরের পুলিশ সুপার মঈনুল হককেও ডিএমতে যুগ্ম কমিশনার করে আনা হয়েছে। এছাড়া কর্মস্থল পরিবর্তন হয়েছে ইলিয়াস শরীফ, টিএম মোজাহিদুল ইসলাম, শ্যামল কুমার নাথ, আনোয়ার হোসেন খানের।

শীর্ষ সংবাদ:
দীর্ঘদিনের পরীক্ষিত নেতাকর্মীদের অবশ্যই মূল্যায়ন করতে হবে ॥ কাদের         মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের ৮ জন গ্রেফতার         জাপানে প্রতি দেড় হাজার জনে ১ জনের বয়স ১০০ বছর!         পদত্যাগের কয়েকদিন পর যুদ্ধ সমাধিমন্দির পরিদর্শন অ্যাবের         সীমান্তে হত্যাকান্ড বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের         যুক্তরাষ্ট্রের চার অঙ্গরাজ্যে ভোটগ্রহণ শুরু, এগিয়ে জো বাইডেন         ভারতের মুর্শিদাবাদে ৬ আল কায়দা জঙ্গি গ্রেফতার         করোনার দ্বিতীয় ধাক্কায় ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ         পারস্য উপসাগরে বিমানবাহী যুদ্ধজাহাজ মোতায়েন যুক্তরাষ্ট্রের         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল         রাশিয়ার হস্তক্ষেপের বিষয়ে এফবিআইর সতর্কবার্তা         ভারতের মোহ কাটিয়ে চীন ঘেঁষছে বাংলাদেশ ॥ ইকোনমিস্টের প্রতিবেদন         বাড়ছে চীন-তাইওয়ান উত্তেজনা         নিরপরাধ কাশ্মীরিদের হত্যা করা হয়েছে: ভারতীয় সেনাবাহিনী         নেপালে পাঠ্যবইয়ে নতুন মানচিত্র, এরপর মুদ্রায়         লকডাউনের কবলে মাদ্রিদের সাড়ে ৮ লাখ বাসিন্দা         আবার আমেরিকার বিরোধিতায় তিন ইউরোপীয় দেশ         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ দগ্ধ আরেকজনের মৃত্যু         পরমাণু কর্মসূচীতে ইসরাইলকে অনুসরণ করছে সৌদি ॥ ইরান         ছিনতাইকারীরা ছুরিকাঘাতে হত্যা করল বাস কাউন্টারের ম্যানেজারকে