শনিবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশে ২২ ডিআইজি ও অতিরিক্ত ডিআইজিকে বদলি

জনকণ্ঠ ডেস্ক ॥ পুলিশের ডিআইজি ও অতিরিক্ত ডিআইজি পদের ২২ কর্মকর্তার কর্মস্থল পরিবর্তন হয়েছে। সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে তাদের বদলির প্রজ্ঞাপন হয়। ডিআইজিদের মধ্যে ময়মনসিংহে থাকা নিবাস চন্দ্র মাঝিকে ঢাকায় সিআইডিতে আনা হয়েছে। পুলিশ অধিদফতরে থাকা হারুন অর রশীদকে পাঠানো হয়েছে ময়মনসিংহ রেঞ্জে। খবর বিডিনিউজের।

খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার থেকে মাসুদুর রহমান ভূইয়াকে ঢাকায় বিশেষ শাখায় (এসবি) আনা হয়েছে। রাজশাহী রেঞ্জ থেকে নিশারুল আরিফকে আনা হয়েছে ঢাকায় এসপিবিএনে। পুলিশ অধিদফতরে থাকা অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক আমিনুল ইসলামকে একই স্থানেই রাখা হয়েছে উপ-পুলিশ মহাপরিদর্শক করে। ঢাকা রেঞ্জে থাকা সালেহ মোঃ তানভীরকে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার করা হয়েছে। ডিএমপির যুগ্ম কমিশনার আব্দুল কুদ্দুছ আমিনকে খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট করে পাঠানো হয়েছে। ঢাকায় এন্টি টেররিজম ইউনিটে থাকা হারুন অর রশীদকে হাইওয়ে পুলিশ ইউনিটে পাঠানো হয়েছে। ডিএমপি থেকে শেখ নাজমুল আলমকে সিআইডির উপ-পুলিশ মহাপরিদর্শক করে পাঠানো হয়েছে। বিশেষ শাখায় (এসবি) থাকা এ জেড এম নাফিউল ইসলামকে একই স্থানে উপ-পুলিশ মহাপরিদর্শক করে রাখা হয়েছে। চট্টগ্রাম রেঞ্জ থেকে আবুল ফয়েজকে ঢাকায় বিশেষ শাখায় আনা হয়েছে। অতিরিক্ত ডিআইজিদের মধ্যে যাদের কর্মস্থল পরিবর্তন হয়েছে, তাদের মধ্যে রয়েছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নূরে আলম মিনা। তাকে ঢাকা রেঞ্জের ডিআইজির কার্যালয়ে আনা হয়েছে। ইকবাল হোসেনকে রংপুর রেঞ্জ থেকে চট্টগ্রাম রেঞ্জে পাঠানো হয়েছে। রফিকুল ইসলামকে নৌপুলিশ ইউনিট থেকে পাঠানো হয়েছে সিআইডিতে। ট্যুরিস্ট পুলিশ থেকে এসবিতে পাঠানো হয়েছে মোঃ সরওয়ারকে। ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেনকে ডিএমপিতে যুগ্ম কমিশনার করে আনা হয়েছে। ডিএমপিতে থাকা জাকির হোসেন খানকে চট্টগ্রাম রেঞ্জে পাঠানো হয়েছে। যশোরের পুলিশ সুপার মঈনুল হককেও ডিএমতে যুগ্ম কমিশনার করে আনা হয়েছে। এছাড়া কর্মস্থল পরিবর্তন হয়েছে ইলিয়াস শরীফ, টিএম মোজাহিদুল ইসলাম, শ্যামল কুমার নাথ, আনোয়ার হোসেন খানের।

শীর্ষ সংবাদ:
মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর খুন ॥ পুলিশের তদন্ত শুরু         ১৫ আগস্ট খালেদা জিয়া জন্মগ্রহণ করেছেন ঘোষণাটি ছিল মিথ্যা ॥ তথ্যমন্ত্রী         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি