মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশে ২২ ডিআইজি ও অতিরিক্ত ডিআইজিকে বদলি

জনকণ্ঠ ডেস্ক ॥ পুলিশের ডিআইজি ও অতিরিক্ত ডিআইজি পদের ২২ কর্মকর্তার কর্মস্থল পরিবর্তন হয়েছে। সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে তাদের বদলির প্রজ্ঞাপন হয়। ডিআইজিদের মধ্যে ময়মনসিংহে থাকা নিবাস চন্দ্র মাঝিকে ঢাকায় সিআইডিতে আনা হয়েছে। পুলিশ অধিদফতরে থাকা হারুন অর রশীদকে পাঠানো হয়েছে ময়মনসিংহ রেঞ্জে। খবর বিডিনিউজের।

খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার থেকে মাসুদুর রহমান ভূইয়াকে ঢাকায় বিশেষ শাখায় (এসবি) আনা হয়েছে। রাজশাহী রেঞ্জ থেকে নিশারুল আরিফকে আনা হয়েছে ঢাকায় এসপিবিএনে। পুলিশ অধিদফতরে থাকা অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক আমিনুল ইসলামকে একই স্থানেই রাখা হয়েছে উপ-পুলিশ মহাপরিদর্শক করে। ঢাকা রেঞ্জে থাকা সালেহ মোঃ তানভীরকে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার করা হয়েছে। ডিএমপির যুগ্ম কমিশনার আব্দুল কুদ্দুছ আমিনকে খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট করে পাঠানো হয়েছে। ঢাকায় এন্টি টেররিজম ইউনিটে থাকা হারুন অর রশীদকে হাইওয়ে পুলিশ ইউনিটে পাঠানো হয়েছে। ডিএমপি থেকে শেখ নাজমুল আলমকে সিআইডির উপ-পুলিশ মহাপরিদর্শক করে পাঠানো হয়েছে। বিশেষ শাখায় (এসবি) থাকা এ জেড এম নাফিউল ইসলামকে একই স্থানে উপ-পুলিশ মহাপরিদর্শক করে রাখা হয়েছে। চট্টগ্রাম রেঞ্জ থেকে আবুল ফয়েজকে ঢাকায় বিশেষ শাখায় আনা হয়েছে। অতিরিক্ত ডিআইজিদের মধ্যে যাদের কর্মস্থল পরিবর্তন হয়েছে, তাদের মধ্যে রয়েছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নূরে আলম মিনা। তাকে ঢাকা রেঞ্জের ডিআইজির কার্যালয়ে আনা হয়েছে। ইকবাল হোসেনকে রংপুর রেঞ্জ থেকে চট্টগ্রাম রেঞ্জে পাঠানো হয়েছে। রফিকুল ইসলামকে নৌপুলিশ ইউনিট থেকে পাঠানো হয়েছে সিআইডিতে। ট্যুরিস্ট পুলিশ থেকে এসবিতে পাঠানো হয়েছে মোঃ সরওয়ারকে। ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেনকে ডিএমপিতে যুগ্ম কমিশনার করে আনা হয়েছে। ডিএমপিতে থাকা জাকির হোসেন খানকে চট্টগ্রাম রেঞ্জে পাঠানো হয়েছে। যশোরের পুলিশ সুপার মঈনুল হককেও ডিএমতে যুগ্ম কমিশনার করে আনা হয়েছে। এছাড়া কর্মস্থল পরিবর্তন হয়েছে ইলিয়াস শরীফ, টিএম মোজাহিদুল ইসলাম, শ্যামল কুমার নাথ, আনোয়ার হোসেন খানের।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গেছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৯৯৬         দেশের উন্নয়নে প্রয়োজন অভ্যন্তরীণ স্থিতিশীলতা ॥ সেতুমন্ত্রী         প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী         দেশে এক মাসে ১০৭ জন নারী ও শিশু ধর্ষণের শিকার         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ, আড়াই ঘন্টা মহাসড়ক অবরোধ         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে        
//--BID Records