বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশে ২২ ডিআইজি ও অতিরিক্ত ডিআইজিকে বদলি

জনকণ্ঠ ডেস্ক ॥ পুলিশের ডিআইজি ও অতিরিক্ত ডিআইজি পদের ২২ কর্মকর্তার কর্মস্থল পরিবর্তন হয়েছে। সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে তাদের বদলির প্রজ্ঞাপন হয়। ডিআইজিদের মধ্যে ময়মনসিংহে থাকা নিবাস চন্দ্র মাঝিকে ঢাকায় সিআইডিতে আনা হয়েছে। পুলিশ অধিদফতরে থাকা হারুন অর রশীদকে পাঠানো হয়েছে ময়মনসিংহ রেঞ্জে। খবর বিডিনিউজের।

খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার থেকে মাসুদুর রহমান ভূইয়াকে ঢাকায় বিশেষ শাখায় (এসবি) আনা হয়েছে। রাজশাহী রেঞ্জ থেকে নিশারুল আরিফকে আনা হয়েছে ঢাকায় এসপিবিএনে। পুলিশ অধিদফতরে থাকা অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক আমিনুল ইসলামকে একই স্থানেই রাখা হয়েছে উপ-পুলিশ মহাপরিদর্শক করে। ঢাকা রেঞ্জে থাকা সালেহ মোঃ তানভীরকে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার করা হয়েছে। ডিএমপির যুগ্ম কমিশনার আব্দুল কুদ্দুছ আমিনকে খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট করে পাঠানো হয়েছে। ঢাকায় এন্টি টেররিজম ইউনিটে থাকা হারুন অর রশীদকে হাইওয়ে পুলিশ ইউনিটে পাঠানো হয়েছে। ডিএমপি থেকে শেখ নাজমুল আলমকে সিআইডির উপ-পুলিশ মহাপরিদর্শক করে পাঠানো হয়েছে। বিশেষ শাখায় (এসবি) থাকা এ জেড এম নাফিউল ইসলামকে একই স্থানে উপ-পুলিশ মহাপরিদর্শক করে রাখা হয়েছে। চট্টগ্রাম রেঞ্জ থেকে আবুল ফয়েজকে ঢাকায় বিশেষ শাখায় আনা হয়েছে। অতিরিক্ত ডিআইজিদের মধ্যে যাদের কর্মস্থল পরিবর্তন হয়েছে, তাদের মধ্যে রয়েছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নূরে আলম মিনা। তাকে ঢাকা রেঞ্জের ডিআইজির কার্যালয়ে আনা হয়েছে। ইকবাল হোসেনকে রংপুর রেঞ্জ থেকে চট্টগ্রাম রেঞ্জে পাঠানো হয়েছে। রফিকুল ইসলামকে নৌপুলিশ ইউনিট থেকে পাঠানো হয়েছে সিআইডিতে। ট্যুরিস্ট পুলিশ থেকে এসবিতে পাঠানো হয়েছে মোঃ সরওয়ারকে। ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেনকে ডিএমপিতে যুগ্ম কমিশনার করে আনা হয়েছে। ডিএমপিতে থাকা জাকির হোসেন খানকে চট্টগ্রাম রেঞ্জে পাঠানো হয়েছে। যশোরের পুলিশ সুপার মঈনুল হককেও ডিএমতে যুগ্ম কমিশনার করে আনা হয়েছে। এছাড়া কর্মস্থল পরিবর্তন হয়েছে ইলিয়াস শরীফ, টিএম মোজাহিদুল ইসলাম, শ্যামল কুমার নাথ, আনোয়ার হোসেন খানের।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল ডিভিশন হাইকোর্ট বেঞ্চ চালুর সিদ্ধান্ত         রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         কোরবানি ঈদে বর্ধিত বোনাস সরকারী চাকরিজীবিদের         পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত        
//--BID Records