সোমবার ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রোনালদোর গোলের পর জুভেন্টাসের প্রথম হার

রোনালদোর গোলের পর জুভেন্টাসের প্রথম হার

অনলাইন ডেস্ক ॥ ইতালিয়ান সিরি 'আ'তে জুভেন্টাসের আশপাশে নেই কোনো দল। টানা ৮ মৌসুম ধরে তারাই চ্যাম্পিয়ন। কিন্তু চলতি মৌসুমে ঠিক চ্যাম্পিয়নসুলভ খেলতে পারছে না মাউরিসিও সারির দল।

একের পর এক পয়েন্ট হারিয়ে নেমে গেছে পয়েন্ট টেবিলের দুই নম্বরে। সবশেষ শনিবার রাতে লাজিওর মাঠ থেকে ১-৩ গোলে হেরে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, পাওলো দিবালারা।

অথচ ম্যাচের প্রথম গোলটা করেছিল জুভেন্টাসই। সতীর্থ মিডফিল্ডার রদ্রিগো বেনটাঙ্কুরের দারুণ পাস ডি-বক্সে পেয়ে সহজেই লক্ষ্যভেদ করেন রোনালদো। অবশ্য তার এ গোল জয়ের জন্য যথেষ্ঠ ছিল না। প্রথমার্ধের যোগ করা অতিরিক্তি সময়েই সমতায় ফেরে লাজিও। গোল করেন লুইজ ফেলিপ রামোস মারচি।

দ্বিতীয়ার্ধে গোল করতে পারছিল না কোনো দলই। ম্যাচে চলছিলো সমতা। কিন্তু ৬৯ মিনিটের মাথায় প্রতিপক্ষের মিডফিল্ডারকে ভয়াবহ ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন জুভেন্টাসের হুয়ান কুয়াড্রাডো। ফলে দশজনের দলে পরিণত হয় জুভেন্টাস। সুযোগটা বেশ ভালোভাবেই কাজে লাগায় লাজিও।

তবে ৭১ মিনিটের মাথায় পেনাল্টি পেয়েও গোল করতে পারেননি লিগের সর্বোচ্চ গোলদাতা সিরো ইম্মোবিল। মিনিট তিনেক পর অবশ্য হতাশ করেননি সার্গেজ মিলিঙ্কোভিচ। তার গোলেই লিড নেয় লাজিও। আর অতিরিক্ত যোগ করা সময়ের পঞ্চম মিনিটে শেষ গোলটি করেন ফিলিপ্পে কাইসেদো।

এ হারের পর ১৫ ম্যাচে ১১ জয় ও ৩ ড্রতে ৩৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে নেমে গেছে জুভেন্টাস। সমান ম্যাচে ১২ জয় ও ২ ড্রতে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ইন্টার মিলান।

শীর্ষ সংবাদ:
করোনাভাইরাসে মৃত্যুর তালিকায় আরও ৩৯ জন         ৩ রুট ছাড়া বিমানের আন্তর্জাতিক ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত বাতিল         বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত হবেন আলাউদ্দিন আলী         অর্থ আত্মসাতের মামলায় সাহেদ ৭ দিনের রিমান্ডে         সিনহা হত্যা ॥ পুলিশের দুই মামলায় সিফাতের জামিন         কক্সবাজারের পুলিশ সুপারের প্রত্যাহার চায় রাওয়া         যুক্তরাষ্ট্রে নাগরিকত্ব ত্যাগের হিড়িক         ভারতে করোনায় একদিনে সহস্রাধিক মৃত্যু!         বিশ্বে করোনায় আক্রান্ত ২ কোটি ছাড়াল         তথ্যমন্ত্রীর পর লেবাননের পরিবেশমন্ত্রীও পদত্যাগ         হংকংয়ে গণতন্ত্রপন্থী ব্যবসায়ী গ্রেফতার         ভারতে সেপটিক ট্যাংকে নেমে ৬ শ্রমিকের মৃত্যু         উপসর্গহীনেই করোনা মুক্তির আশা         অনির্দিষ্টকালীন সময়ের জন্য বাতিল হচ্ছে আইপিএল নিলাম         লেবাননের বিস্ফোরণের নিরপেক্ষ তদন্ত দাবি ফ্রান্সের         নাইজারে দুষ্কৃতদের হামলায় ৬ ফরাসীসহ নিহত ৮         ওয়াশিংটনে বন্দুকধারীদের হামলায় গুলিবিদ্ধ ২১, মৃত ১         ৯৪ বছরের মধ্যে নর্থ ক্যারোলিনায় সবচেয়ে শক্তিশালী ভূমিকম্প         পিজিসিসির ইরানবিরোধী আহ্বানে মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর উচ্ছ্বাস!         ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো        
//--BID Records