শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফাঁস হয়ে গেল ব্যালন ডি’অর জয়ীর নাম

ফাঁস হয়ে গেল ব্যালন ডি’অর জয়ীর নাম

অনলাইন ডেস্ক ॥ আনুষ্ঠানিক ঘোষণার আগেই ফাঁস হলো একটি তালিকায়। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া এই ভোটিংয়ের হিসেব যদি সত্যি হয়, তা হলে ক্রিশ্চিয়ানো রোনারদোর জায়গা হবে না তিন নম্বর স্থানেও।

প্রকাশিত তালিকা অনুযায়ী, সবার ওপরে রয়েছেন মেসি, তার পয়েন্ট দেয়া আছে ৪৪৬। তার পরে ৩৮২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছেন ফন ডাইক। মজার বিষয় হলো, তিন নম্বরে নেই রোনালদো। তার জায়গা হয়েছে ৪ নম্বরে, পয়েন্ট মাত্র ১৩৩। রোনালদোর আগে ১৭৯ পয়েন্ট নিয়ে সেরা তিনে জায়গা করে নিয়েছেন লিভারপুলে ফন ডাইকের সতীর্থ মোহামেদ সালাহ।

এ দিকে সোমবার (২ নবেম্বর) রাত ১.৩০টায় প্যারিসে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঘোষণা করা হবে এবারের ব্যালন ডি অর বিজয়ীর নাম। সাধারণত ফিফার 'দ্য বেস্ট' যে জেতেন, তার হাতেই ওঠে ব্যালন ডি'র। সাদা চোখে বিচার করলে মেসিকেই রাখতে হবে এগিয়ে। তা ছাড়া গত মৌসুমও দারুণ কেটেছে ছয়বারের এই বর্ষসেরা তারকার।

বার্সার হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে করেছেন ৫১ গোল। জিতেছেন লা লিগা, স্প্যানিশ সুপার কাপের ট্রফিও। দেশের হয়েও খারাপ যায়নি মেসির ওই বছরটা। যদি বরাবরের মতো ট্রফিহীন কেটেছে। তবে ব্যক্তিগত অর্জনে কমতি ছিল না

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records