শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রয়াত আনিসুল হকের অসমাপ্ত কাজগুলো আমরা সমাপ্ত করব : মেয়র মো:আতিকুল ইসলাম

প্রয়াত আনিসুল হকের অসমাপ্ত কাজগুলো আমরা সমাপ্ত  করব  : মেয়র মো:আতিকুল ইসলাম

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র প্রয়াত আনিসুল হকের মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি বলেছেন ডিএনসিসি মেয়র মো:আতিকুল ইসলাম। শনিবার আনিসুল হকের মৃত্যু বার্ষিকীতে রাজধানীর বনানী কবর স্থানে প্রয়াত মেয়র আনিসুল হকের কবর জিয়ারত ও কবরে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন শেষে মেয়র এ কথা বলেন। এসময়ে মেয়র স্মৃতিচারণ করে বলেন,আপনারা জানেন আনিস ভাইয়ের সাথে আমার সম্পর্ক দীর্ঘ দিনের। জীবনের বড় একটা সময় আমরা একসাথে ব্যবসায়ীদের সংগঠন পরিচালনা করেছি। কত কত আড্ডা, ভালোলাগা সময়, ব্যবসা সংক্রান্ত চ্যালেঞ্জ একসাথে মোকাবেলা করেছি। মনে পড়ে বাংলাদেশের তৈরি গার্মেন্টস শিল্পের সবচেয়ে ভয়াবহ সেই রানা প্লাজা সংকটের সময়। আমি বিজিএমইএ সভাপতি হিসাবে সবসময় তাকে আমার পাশে পেয়েছি।

মেয়র বলেন, আনিস ভাই একাধারে একজন দক্ষ সংগঠক, সফল ব্যবসায়ী, একজন মিডিয়া ব্যক্তিত্ব, একজন সমাজসেবক ও একজন চমৎকার মানুষ ছিলেন। তবে তিনি সবচেয়ে বেশি আলোচনায় আসেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র হিসাবে। তিনি নির্বাচিত হবার পরেই ঢাকা উত্তর সিটিসহ পুরো ঢাকাবাসী নতুন করে স্বপ্ন দেখতে শুরু করে। তার মৃত্যুতে সবকিছু থমকে গিয়েছিলো। আমি ডিএনসিসির মেয়র হিসাবে নির্বাচিত হবার পরে নতুন করে আবার শুরু করি, আনিস ভাইয়ের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করা সাথে নতুন হাজারো স্বপ্ন নিয়ে ঢাকাকে আধুনিক, গতিময় ও সার্বজনীন করে গড়ে তুলতে আমি নিরলস কাজ করে যাচ্ছি। আনিস ভাইয়ের সাথে আমার শ্লোগানও একই অর্থ বহন করে, সবাই মিলে সবার ঢাকা।

নাগরিকদের উদ্দেশ্যে মেয়র বলেন, আসুন আমরা আমাদের প্রয়াত মেয়র আনিসুল হকের প্রতি শ্রদ্ধা রেখে এই ঢাকা শহরকে ভালোবাসি, পরিচ্ছন্ন ও সকলের বাসযোগ্য ঢাকা নিশ্চিত করতে ডিএনসিসিকে সহযোগিতা করি। পরবর্তিতে ডিএনসিসি মেয়র কাউন্সিলরবৃন্দ, উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ও সর্বস্তরের কর্মচারীদের নিয়ে প্রয়াত মেয়র আনিসুল হকের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records