বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খিলগাঁওয়ে পুলিশ সোর্সকে পিটিয়ে হত্যা ॥ যৌতুকের জন্য স্ত্রী নির্যাতন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলগাঁওয়ে বাসা থেকে ডেকে নিয়ে এক পুলিশ সোর্সকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এদিকে রামপুরায় একটি প্রাইভেটকারের চাপায় এক বাসের হেলপারের মৃত্যু হয়েছে। অন্যদিকে খিলগাঁওয়ে যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে। এছাড়া সদরঘাট এলাকা থেকে ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়া এলাকায় দুর্বৃত্তরা মুরাদ (৩৫) নামে পুলিশের এক সোর্সকে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

নিহতের স্বজনরা জানান, তারা মেরাদিয়া এলাকায় সপরিবারে বসবাস করতেন। তার বাবার নাম আনোয়ার হোসেন। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়িতে।

সে পুলিশের সোর্স হিসেবে কাজ করত। নিহতের বাবা জানান, সোমবার রাত সাড়ে ১১টায় আজিজ, মিল্টন, মিন্টু, সোহেল নামের কয়েক সন্ত্রাসী মিলে বাসার সামনে ছেলে মুরাদকে মারধর করে। পরে বাসায় এসে সে এই ঘটনা খুলে বলে। পরে মঙ্গলবার ভোরের দিকে অসুস্থ হয়ে পড়লে মুরাদকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, আজিজ, মিল্টন, মিন্টু, সোহেল নামে পূর্বপরিচিত কয়েকজন রাত সাড়ে ১১টার দিকে মুরাদকে ডেকে সিপাহীবাগ আইসক্রিমের গলিতে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে যায়। সেখানে তারা মুরাদকে বেধড়ক পিটুনি দেয়। তাদের হাত থেকে রেহাই পেয়ে মুরাদ বাসায় চলে যায়।

বাসায় তার অবস্থার অবনতি হলে ভোর ৫টার দিকে তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওসি বলেন, ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে মিন্টু, সোহেল ও মিলনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মাদক চোরাকারবারে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সড়ক দুর্ঘটনায় বাস হেলপারের মৃত্যু ॥ রাজধানীর রামপুরা এলাকায় একটি প্রাইভেটকারের চাপায় বাশার ঢালী (২৬) নামে এক বাসের হেলপারের মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম জব্বার ঢালী। গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার চর ধানকাঠি গ্রামে।

তিনি রামপুরার বন্ধন নিবাসে থাকতেন। নিহতের ফুফাত ভাই আবদুল আজিজ জানান, বাশার ভিক্টর পরিবহনের হেলপার ছিলেন। তিনি জানান, সোমবার রাত সাড়ে ১২টার দিকে রামপুরা এলাকার ইউলুপ দিয়ে পার হচ্ছিলেন বাশার। এ সময় পেছন থেকে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়।

এতে তিনি গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে পাশের বেটার লাইফ হসপিটালে নিলে সেখানেই তার মৃত্যু হয়। হাতিরঝিল থানার এসআই সুব্রত দেবনাথ জানান, ঘটনার পর প্রাইভেটকার চালককে আটক করা হয়েছে। ওই হাসপাতাল থেকে বাশারের লাশের ময়নাতদন্তের জন্য মঙ্গলবার ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী গ্রেফতার ॥ যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে মোঃ ওসমান ঢালী (৫০) নামে এক স্বামীর বিরুদ্ধে।

এ ঘটনায় খিলগাঁও থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় জানান, মামলায় অভিযুক্ত ওসমান ঢালী সোমবার রাতে গ্রেফতার করা হয়েছে। রবিবার দুপুরে মহানগর হাকিমের আদালতে প্রেরণ করা হয়েছে।

ছিনতাইকারী চক্রের চার সদস্য গ্রেফতার ॥ রাজধানী সদরঘাট এলাকা থেকে ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হচ্ছেন, আলী আহমেদ (৫০), রাজ্জাক ব্যাপারী (৩২), কৃষ্ণ কমল নাগ ওরফে বাবু ভাই (৫১) ও আরিফুল ইসলাম রকি (২২)।

র‌্যাব-১০ জানায়, সোমবার গভীররাতে র‌্যাব-১০ এর একটি দল সদরঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে তিনটি ধারালো ছোরা, তিনটি ব্লেড, পাঁচটি মোবাইল ফোন ও দুই হাজার ২শ’ টাকা পাওয়া যায়। পরে তাদের নিয়ে অভিযান চালিয়ে চকবাজারের পশ্চিম ইসলামবাগ এলাকা থেকে ছিনতাইকারী চক্রের আরেক সদস্যকে আটক করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা