বুধবার ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় আটজনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার খুলনা অফিস থেকে জানান, খুলনায় পৃথক দুটি হত্যা মামলায় মঙ্গলবার ৮ আসামিকে যাবজ্জীবন কারাদ-ের আদেশ দিয়েছে পৃথক দু’টি আদালত। তেরখাদা উপজেলার লস্করপুর গ্রামের রিক্সা চালক আবদুল আলী শেখ হত্যা মামলায় ৭ আসামিকে যাবজ্জীবন কারাদ-ের আদেশ দিয়েছেন জননিরাপত্তা বিঘœকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মোঃ সাইফুজ্জামান হিরো। এছাড়া ডুমুরিয়ার ঘের মালিক শাহিন বন্দ হত্যা মামলায় আসামি আসলাম সানা ওরফে জলিল সানাকে যাবজ্জীবন কারাদ- ও ২০ হাজার টাকা জরিমানার রায় প্রদান করেন খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী।

তেরখাদার আলী শেখ হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ৭ আসামি হচ্ছে ছলেমান গাজী, হাফিজ খান, জামাল শেখ, শওকত মোল্লা, আকতার শেখ, নেয়ামত শেখ ও মিন্টু ওরফে মন্টু। অভিযোগ প্রমাণিত না হওয়ায় এই মামলা থেকে ৫ আসামিকে খালাস দেয়া হয়েছে।

জননিরাপত্তা বিঘœকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী মোঃ ছায়েদুল হক শাহীন জানান, ২০০৪ সালের ২৮ এপ্রিল সন্ধ্যায় তেরখাদা উপজেলার লস্করপুর গ্রামের রিক্সা চালক আবদুল আলী শেখকে আসামিরা বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়। ৪ মে বিকেলে পুলিশ ভৈরব নদ থেকে আবদুল আলী শেখের লাশ উদ্ধার করে। এ ঘটনায় তার ভাই মিন্টু শেখ বাদী হয়ে ২০০৪ সালের ৭ মে তেরখাদা থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা জেলা ডিবির এস আই আবু তাহের ১২ জনকে আসামি করে ২০০৭ সালের ৫ এপ্রিল আদালতে চার্জশীট দাখিল করেন।

এদিকে ডুমুরিয়ার ঘের মালিক শাহিন বন্দ হত্যা মামলার আইনজীবীরা জানান, ডুমুরিয়ার বিলপাবলা এলাকায় শাহিন বন্দের মাছের ঘেরে কাজ করত জলিল সানা। ২০১১ সালের ৬ জুন রাতে ত্রিশুল দিয়ে ঘুমন্ত শাহিনের বুকে আঘাত করে জলিল। এরপর স্থানীয় লোকজন শাহিনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী