বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় ফার্নিচার মেলায় দুটি পালঙ্কের দাম ১১ লাখ টাকা

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ মাগুরায় মাসব্যাপী ফার্নিচার মেলায় একটি পালঙ্কের দাম সাড়ে ৫ লাখ টাকা। এই রকম দুটি খাট এসেছে মেলায় তা দেখতে মানুষ ভিড় করছে। দুটি পালঙ্কের দাম ১১ লাখ টাকা। মাগুরা শহরের নতুন বাজার ও বটতলা এলাকায় এই মেলা চলছে। কাত্যায়নী পূজা উপলক্ষে এ মেলার আয়োজন করা হয়ে থাকে। মেলায় কোটি টাকার ফার্নিচার বিক্রি হচ্ছে।

জানা গেছে, মেলায় ঝিনাইদহ, চুয়াডাঙ্গা, মেহেরপুর, যশোর, মাগুরা, সাতক্ষীরা, কুষ্টিয়াসহ বিভিন্ন জেলা থেকে ব্যবসায়ীরা ফার্নিচার নিয়ে এসেছেন। খাট, পালঙ্ক, ডেসিং টেবিল, ওয়ারড্রপ, সোকেসসহ নানা ধরনের ফার্নিচার এসেছে বিক্রির জন্য। দাম ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ্যে।

মেলার আকর্ষণ দুটি পালঙ্ক এসেছে দাম ১১ লাখ টাকা। একটি খাটের দাম সাড়ে ৫ লাখ টাকা করে। প্রতিটি খাটে লাগানে রয়েছে ৩২ ইঞ্চি টেলিভিশন এবং বক্স প্যান। রয়েছে সুন্দর কারুকার্যময় নক্সা। মেলায় তা দেখতে মানুষ ভিড় করছে। খাট দুটি এনেছেন কুষ্টিয়ার কুমারখালীর মোঃ ইয়াছিন। দেড় বছর কাজ করে খাট দুটি তিনি তৈরি করেছেন। ৫ নবেম্বর ২০১৯ থেকে এই মেলা শুরু হয়েছে। শেষ হবে শুক্রবার। বিক্রেতারা জানান, মেলায় আগত ফার্নিচার গুণগতমান ভাল ও দাম কম। কাঠও খারাপ না। বাজার থেকে দাম অনেক কম। সব শ্রেণীর ক্রেতা এখান থেকে ফার্নিচার ক্রয় করেন। বিশেষ করে স্বল্প আয়ের মানুষ বেশি ক্রয় করেন। এই মেলার জন্য অনেকে সারাবছর অপেক্ষায় থাকেন ফার্নিচার ক্রয় করার জন্য। অনেক ব্যবসায়ী ফার্নিচার তৈরি করে এনেছেন আবার অনেকে তৈরি করে এনে এখানে রং করছেন।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ