শনিবার ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুরায় ফার্নিচার মেলায় দুটি পালঙ্কের দাম ১১ লাখ টাকা

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ মাগুরায় মাসব্যাপী ফার্নিচার মেলায় একটি পালঙ্কের দাম সাড়ে ৫ লাখ টাকা। এই রকম দুটি খাট এসেছে মেলায় তা দেখতে মানুষ ভিড় করছে। দুটি পালঙ্কের দাম ১১ লাখ টাকা। মাগুরা শহরের নতুন বাজার ও বটতলা এলাকায় এই মেলা চলছে। কাত্যায়নী পূজা উপলক্ষে এ মেলার আয়োজন করা হয়ে থাকে। মেলায় কোটি টাকার ফার্নিচার বিক্রি হচ্ছে।

জানা গেছে, মেলায় ঝিনাইদহ, চুয়াডাঙ্গা, মেহেরপুর, যশোর, মাগুরা, সাতক্ষীরা, কুষ্টিয়াসহ বিভিন্ন জেলা থেকে ব্যবসায়ীরা ফার্নিচার নিয়ে এসেছেন। খাট, পালঙ্ক, ডেসিং টেবিল, ওয়ারড্রপ, সোকেসসহ নানা ধরনের ফার্নিচার এসেছে বিক্রির জন্য। দাম ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ্যে।

মেলার আকর্ষণ দুটি পালঙ্ক এসেছে দাম ১১ লাখ টাকা। একটি খাটের দাম সাড়ে ৫ লাখ টাকা করে। প্রতিটি খাটে লাগানে রয়েছে ৩২ ইঞ্চি টেলিভিশন এবং বক্স প্যান। রয়েছে সুন্দর কারুকার্যময় নক্সা। মেলায় তা দেখতে মানুষ ভিড় করছে। খাট দুটি এনেছেন কুষ্টিয়ার কুমারখালীর মোঃ ইয়াছিন। দেড় বছর কাজ করে খাট দুটি তিনি তৈরি করেছেন। ৫ নবেম্বর ২০১৯ থেকে এই মেলা শুরু হয়েছে। শেষ হবে শুক্রবার। বিক্রেতারা জানান, মেলায় আগত ফার্নিচার গুণগতমান ভাল ও দাম কম। কাঠও খারাপ না। বাজার থেকে দাম অনেক কম। সব শ্রেণীর ক্রেতা এখান থেকে ফার্নিচার ক্রয় করেন। বিশেষ করে স্বল্প আয়ের মানুষ বেশি ক্রয় করেন। এই মেলার জন্য অনেকে সারাবছর অপেক্ষায় থাকেন ফার্নিচার ক্রয় করার জন্য। অনেক ব্যবসায়ী ফার্নিচার তৈরি করে এনেছেন আবার অনেকে তৈরি করে এনে এখানে রং করছেন।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার