মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’

 প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’

স্টাফ রিপোর্টার ॥ প্রথমবারের মতো ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশ। সেখানে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন শিরিন আক্তার শিলা। আমেরিকায় আগামী ২৯ নবেম্বর থেকে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার প্রাথমিক ধাপ শুরু হবে। এর আগে ২৭ নবেম্বর রাতের একটি ফ্লাইটে শিলা আমেরিকার উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। বিশ্ব মঞ্চে লড়াইয়ে অংশ নেয়ার আগে শিলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করে দোয়া নেন।

শনিবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেন শিলা। সাক্ষাত শেষে প্রধানমন্ত্রীর সঙ্গে কিছু ছবি পোস্ট করা হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ‘-এর ফেসবুক পেজে। এদিকে এই সাক্ষাত প্রসঙ্গে আয়োজক মিঠুন জামান জানান, প্রধানমন্ত্রীর দোয়া নিতে গিয়েছিলেন শিলা। এ সময় তার সঙ্গে ছিলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক, পরিচালক তাহরিন ফাইয়াজ হক, প্রথম রানারআপ আলিশা ইসলাম, দ্বিতীয় রানারআপ জেসিয়া ইসলাম। প্রায় ৪৫ মিনিট সময় ধরে চলা এই সৌজন্য সাক্ষাতে প্রধানমন্ত্রী শিলা এবং অন্যদের সঙ্গে আলাপ করেন। এত বড় আয়োজনে বাংলাদেশও প্রতিনিধিত্ব করতে যাচ্ছে এ বিষয়টা নিয়ে প্রধানমন্ত্রী সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’কে নানা পরামর্শও দিয়েছেন। গত ২৩ অক্টোবর জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। সেখানে সেরা ১০ প্রতিযোগীর মধ্যে বিজয়ীর মুকুট জয় করেন শিরিন আক্তার শিলা। যিনি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের মেয়ে। শিলা ঢাকা বিশ্ববিদ্যালয়ে পদার্থবিজ্ঞানে তৃতীয় বর্ষে অধ্যয়নরত। তার মাথায় ২০ লাখ টাকা মূল্যের মুকুট পরিয়ে দেন বলিউড তারকা ও সাবেক ইউনিভার্স সুস্মিতা সেন।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা