শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীতে হামলায় আহত ৪

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে সশস্ত্র হামলা চালিয়ে মা ও দুই ছেলেসহ চারজনকে জখম করা হয়েছে। এরা হলো মানিকনগর পূর্বপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে শুক চাঁদ ও জসিম এবং মা সালেহা ও মেয়ে মর্জিনা। দু’ছেলেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে এবং সালেহা ও মর্জিনাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার সকালে ঘটনার পর থেকেই আসামিরা পলাতক রয়েছে।

এ বিষয়ে আব্দুর রহমান বাদী হয়ে ২০ জনকে আসামি করে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেছেন। জানা গেছে, মানিকনগর পূর্বপাড়া গ্রামের আব্দুর রহমানের সঙ্গে একই এলাকার আলম মালিথার জমি সংক্রান্ত বিরোধ নিয়ে আলম মালিথা ও তার ভাই লতিফ মালিথার নেতৃত্বে ১৫/২০ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী বাহিনী বিভিন্ন ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে আব্দুর রহমানের মুরগির খামারে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় আব্দুর রহমানের দু’ছেলে শুক চাঁদ ও জসিম তাদের বাধা দিলে সন্ত্রাসীরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

শীর্ষ সংবাদ:
অস্ট্রেলিয়ার সমেলবোর্ন থেকে ৪০০ কেজি হেরোইন জব্দ         খাদ্য উৎপাদনে বাংলাদেশ স্বয়ংসম্পূর্ণ ॥ প্রধানমন্ত্রী         এমবাপের নৈপুণ্যে অঁজিকে হারিয়েছে পিএসজি         কান্দাহারে শিয়া মসজিদে হামলার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৭         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় মৃত্যু হয়েছে ৬ হাজার ৯৫৩ জনের         উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন