বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীতে হামলায় আহত ৪

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে সশস্ত্র হামলা চালিয়ে মা ও দুই ছেলেসহ চারজনকে জখম করা হয়েছে। এরা হলো মানিকনগর পূর্বপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে শুক চাঁদ ও জসিম এবং মা সালেহা ও মেয়ে মর্জিনা। দু’ছেলেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে এবং সালেহা ও মর্জিনাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার সকালে ঘটনার পর থেকেই আসামিরা পলাতক রয়েছে।

এ বিষয়ে আব্দুর রহমান বাদী হয়ে ২০ জনকে আসামি করে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেছেন। জানা গেছে, মানিকনগর পূর্বপাড়া গ্রামের আব্দুর রহমানের সঙ্গে একই এলাকার আলম মালিথার জমি সংক্রান্ত বিরোধ নিয়ে আলম মালিথা ও তার ভাই লতিফ মালিথার নেতৃত্বে ১৫/২০ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী বাহিনী বিভিন্ন ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে আব্দুর রহমানের মুরগির খামারে হামলা চালিয়ে ভাংচুর করে। এ সময় আব্দুর রহমানের দু’ছেলে শুক চাঁদ ও জসিম তাদের বাধা দিলে সন্ত্রাসীরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

শীর্ষ সংবাদ:
মালিক-শ্রমিকের সম্পর্ক অত্যন্ত গুরুত্বপূর্ণ ॥ প্রধানমন্ত্রী         আবরার হত্যা ॥ রায় দ্রুত কার্যকরের দাবি         আবরার হত্যা ॥ যাদের ফাঁসি ও যাবজ্জীবনের রায় হলো         জঙ্গি সংগঠন বাংলা টিমের পলাতক আসামি গ্রেফতার         কর্মক্ষেত্রে যৌন হয়রানি বন্ধে ছয় দফা দাবি         ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে মুরাদ ॥ হানিফ         রায় কার্যকর হলে আরও খুশি হব ॥ আবরারের বাবা         খালেদা জিয়ার আবারও রক্তক্ষরণ হচ্ছে ॥ ফখরুল         ভারতের শীর্ষ সেনা কর্মকর্তা বিপিন রাওয়াতকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত         একজন সৃষ্টিশীল শিক্ষক বিশ্ববিদ্যালয়কে আলোকিত করতে পারে ॥ ইবি ভিসি         নেত্রকোনা ট্রাজেডি দিবসে পাঁচ মিনিট নীরবতা পালন         ফেনী নদীতে চলছে মুহুরী সেতু নির্মাণ কাজ         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         জিয়ার শাসনামলে মুক্তিযোদ্ধাদের হত্যা করা হয়েছে নির্বিচারে ॥ দীপু মনি         ভিত্তিহীন অভিযোগে আবরারকে হত্যা ॥ পর্যবেক্ষণে বিচারক         পটুয়াখালীতে শুরু হলো মুক্তির বিজয় উৎসব         বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা ॥ ২০ জনের মৃত্যুদণ্ড