সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্যালিফোর্নিয়ায় গুলিতে নিহত ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের একটি বাড়িতে পারিবারিক অনুষ্ঠানে অজ্ঞাত এক ব্যক্তির ছোড়া গুলিতে অন্তত ১০ জন গুলিবিদ্ধ হয়েছে, মারা গেছে পাঁচজন। রবিবার রাতে ফ্রেশনো শহরে ফুটবল খেলা দেখার এক পার্টিতে এ ঘটনা ঘটে। নিহতদের স্মরণে স্বজনরা রবিবার রাত্রি জাগরণ করেন। খবর সিএনএনের।

ওই বাড়িটির পেছনের উঠানে ওই পরিবারের সদস্যরা ও তাদের বন্ধুরা ফুটবল খেলা দেখার জন্য জড়ো হয়েছিলেন। এ সময় অজ্ঞাত এক সন্দেহভাজন উপস্থিত হয়ে গুলি করে বলে ফ্রেশনো পুলিশের লেফটেন্যান্ট বিল ডুলেই এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন। স্থানীয় সময় রাত ৮টার দিকে ওই গুলিবর্ষণের ঘটনা নিয়ে বেশ কয়েকটি কল আসার পর পুলিশ কর্মকর্তারা বাড়িটিতে গিয়ে হাজির হন। ফ্রেশনো পুলিশের ডেপুটি প্রধান মাইকেল রিড জানিয়েছেন, ঘটনাস্থলে যাওয়ার পথে আরও কয়েকটি কল পায় পুলিশের অগ্রবর্তী দল, ওইসব কলে বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানানো হয়। গুলিবর্ষণের পরপরই ২৫ থেকে ৩০ বছর বয়সী চার ব্যক্তি মারা যায় বলে জানিয়েছেন তিনি। আরেক আহতকে ওই এলাকার কমিউনিটি রিজিওনাল মেডিক্যাল সেন্টারে (সিআরএমসি) নেয়ার পর তার মৃত্যু হয়। গুলিবিদ্ধ আরও পাঁচজনের অবস্থা স্থিতিশীল আছে এবং তাদের সিআরএমসিতে ভর্তি করা হয়েছে বলে রিড জানিয়েছেন। তিনি জানান, ফুটবল খেলা দেখার ওই পার্টিতে প্রায় ৩৫ জনের মতো উপস্থিত ছিলেন, তখন ওই সন্দেহভাজন হেঁটে সেখানে উপস্থিত হয়ে গুলি করে। সন্দেহ হওয়ার মতো কোন তথ্য ও সন্দেহজনক কোন গাড়ির বিষয়ে কোন বর্ণনা পাওয়া যায়নি বলে ডুলেই জানিয়েছেন। সন্দেহভাজনের বিষয়ে প্রত্যক্ষদর্শীর তথ্য পেতে ও নজরদারি ক্যামেরার ফুটেজের খোঁজে পুলিশ ওই এলাকার প্রত্যেক বাড়িতে গিয়ে খোঁজ নিচ্ছে বলে জানিয়েছেন তিনি।

শীর্ষ সংবাদ:
বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত        
//--BID Records