সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নকশা না মেনে বাড়ি করায় শাকিব খানকে জরিমানা

নকশা না মেনে বাড়ি করায় শাকিব খানকে জরিমানা

অনলাইন রিপোর্টার ॥ নকশা না মেনে বাড়ি নির্মাণ করায় চিত্রনায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউকের ভ্রাম্যমাণ আদালত।

রাজউকের অথরাইজড অফিসার মোহাম্মদ হোসেন জানান, সোমবার দুপুরে রাজধানীর নিকেতন আবাসিক এলাকার ৬ নম্বর সড়কে তিনটি বাড়ির মালিকের বিরুদ্ধে একই অভিযোগে ব্যবস্থা নেওয়া হয়।

এর মধ্যে ১ নম্বর হোল্ডিংয়ে শাকিব খানের বাড়ি। নির্মাণাধীন ভবনটির সামনে শাকিব খান রানা নামে একটি সাইনবোর্ডও রয়েছে। নকশা না মেনে বাড়তি অংশ নির্মাণ করায় সেখানে ১০ লাখ জরিমানা করা করে রাজউক।

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় নির্মাণাধীন ওই বাড়িতে শাকিব খানের ভগ্নিপতি ও কেয়ারটেকার উপস্থিত ছিলেন। তবে শাকিব সে সময় ছিলেন না।

এ বিষয়ে জানতে চাইলে শাকিব খান জানান, “বারান্দা থেকে এক ইঞ্চি বাড়তি ছিল। আগে নোটিস দিতে পারত, তাহলে আমরা ভেঙে নিতাম। যেহেতু রাজউক আইন অনুযায়ী জরিমানা করেছে, সেহেতু আমরা টাকাটা দিয়ে দেব।”

এ অভিযানের নেতৃত্বে ছিলেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন। নিকেতন ৬ নম্বর সড়কের ২১ নম্বর হোল্ডিংয়ের মালিককে তিনি ৫ লাখ টাকা জরিমানা করেন এবং ৫ নম্বর হোল্ডিংয়ের একটি স্থাপানা সিলগালা করে দেওয়া হয় বলে মোহাম্মদ হোসেন জানান।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার        
//--BID Records