রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় ঠিকাদার নিহত

ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় ঠিকাদার নিহত

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ রবিবার দিবাগত গভীর রাতে ঈশ্বরদী বিমানবন্দর সড়কে রেঁনেসা ক্লাবের নিকট দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় আমীর হোসেন বাবলু (৩৮)নামের একজন রিক্সা আরোহী ঘটনাস্হলেই নিহত হয়েছেন। নিহত বাবলু পাবনা জেলার চাটমোহর উপজেলার আফ্রাতপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের তোফাজ্জল হোসেনের ছেলে।

নিহত বাবলু পেশায় একজন ঠিকাদার। রিক্সা যোগে রেলগেট থেকে ষ্টেশন অভিমুখে যাবার সময় পেছন থেকে লালপুর গামী একটি ট্রাক সজোরে ধাক্কা দিলে রিক্সা উল্টে যায় এবং বাবলু মাথায় ও বাম হাতে প্রচন্ড আঘাত পায়। প্রচন্ড রক্তখরনের ফলে তিনি ঘটনাস্হলেই মৃত্যু বরন করেন। ঘটনার পর রিক্সা চালক ও ঘাতক ট্রাকটি নিরাপদে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ ঘটনাস্হলে গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ময়নাতদন্তের পর আত্মীয় স্বজনদের কাছে বাবলুর লাশ হস্তান্তর করা হবে বলে থানা সূত্রে জানা গেছে।

শীর্ষ সংবাদ:
ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         অস্ত্র-গোলাবারুদ নিয়ে দক্ষিণ আফ্রিকায় চার্চে হামলা, নিহত ৫         নিষেধাজ্ঞার মূল্য দিতে হবে ॥ ব্রিটেনকে উত্তর কোরিয়া         আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন        
//--BID Records