শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে ১২ দোকান ভস্মীভূত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সিদ্ধিরগঞ্জের শিমরাইল (চিটাগাং রোড) এলাকায় ডিএনডি খালের ওপর অবৈধভাবে গড়ে ওঠা একটি টিনশেড মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেল গ্যারেজ ও ব্যাটারি চার্জিংয়ের দোকানসহ ১২টি দোকান পুড়ে গেছে। শনিবার ভোরে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় বাসিন্দরা জানায়, শনিবার ভোরে আকস্মিকভাবে ডিএনডি খালের ওপর অবৈধভাবে গড়ে ওঠা টিনশেড মার্কেটে অগ্নিকাণ্ড শুরু হয়। আগুন মুহূর্তের মধ্যে পার্শ্ববর্তী দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। আগুনে খবর পেয়ে আদমজী ইপিজেড ও ডেমরা ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে ১টি মোটরসাইকেল গ্যারেজ, ১টি খাবার হোটেল, ৮টি ভাঙ্গারি, ১টি চা পান ও ১টি ব্যাটারি চার্জিং দোকান আগুনে পুড়ে গেছে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি আগুনে তাদের ২০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

দিনাজপুরে ৮ দোকান

স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, অগ্নিকাণ্ডে ৮টি দোকান ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন দোকান মালিকরা। শনিবার বেলা পৌনে ১১টায় দিনাজপুর শহরের পাহাড়পুরের জেলখানা রেইনবো সুপার মার্কেটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে রাজু মোটরসাইকেল মেকানিক দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন আশপাশের ৮টি দোকানে ছড়িয়ে পড়ে।

নাটোরে চার বাড়ি

নিজস্ব সংবাদদাতা নাটোর থেকে জানান, নাটোরে আগুনে পুড়ে গেছে বীর মুক্তিযোদ্ধা মরহুম নাসির উদ্দীনের বাড়িসহ ৪টি বাড়ি। শুক্রবার রাত ১টার দিকে শহরের ঝাউতলা বস্তিতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দাবি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে শনিবার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ ৩৩ হাজার টাকা, ১১ বান্ডিল টিন, শুকনো খাবার ও কম্বল প্রদান করেন জেলা প্রশাসক শাহরিয়াজ।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records