মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিবির নেতার বাড়ি থেকে জিহাদী বই ও পাকিস্তানী পতাকা জব্দ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাঘা উপজেলার আমোদপুর গ্রামে আইয়ুব আলী নামে এক শিবির নেতার বাড়ি থেকে বিপুলসংখ্যক জিহাদী বইপত্র, চাঁদা আদায়ের কুপন ও পাকিস্তানী পতাকা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ওই বাড়িতে ১৫ থেকে ২০ জন শিবিরের নেতাকর্মীর গোপন বৈঠক চলার খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবির নেতারা সটকে পড়ে। পরে আইয়ুবের বাড়ি তল্লাশি করে দুই শতাধিক জিহাদী বই, পাকিস্তানী পতাকা ও দলীয় কুপন জব্দ করা হয়। আইয়ুব আলী রাজশাহী জেলা ছাত্র শিবিরের নেতা ও বাঘা উপজেলা শিবিরের সাবেক সভাপতি। তার পিতার নাম আজগর আলী।

পুলিশ জানায়, উপজেলায় এখন জামায়াত-শিবিরের কর্মতৎপরতা বৃদ্ধি পেয়েছে। তারা চলতি জেএসসি পরীক্ষা শুরু হওয়ার আগের দিন আমোদপুর জামে মসজিদে ২০ তরুণ পরীক্ষার্থীর মধ্যে পরীক্ষার উপকরণ সামগ্রী বিতরণ করে। এর এক সপ্তাহ আগে নদীতে ভ্রমণের নামে গোপন বৈঠক ও নৈশ্যভোজ করেছে। সেসব ছবি উপজেলা ছাত্র শিবিরের সভাপতি দুর্জয় আলম সবুজ তার ফেসবুকে আপলোড করেছে। স্থানীয়রা জানায়, উপজেলার আমোদপুর গ্রামে জামায়াতের আমির ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা জিন্নাত আলীর বাড়ি হওয়ায় এই গ্রামের মসজিদটি জামায়াত-শিবিরের দখলে। দুই বছর আগে জামায়াতের জেলা আমিরসহ রাজশাহীর সব উপজেলা থেকে আসা ১২ নেতাকে ওই মসজিদ থেকে আটক করা হয়েছিল। ওই এলাকায় এখন শিবিরের তৎপরতা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। বাঘা থানার ওসি (তদন্ত) আতিক রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে শিবির নেতা আইয়ুব আলীর বাড়িতে অভিযান চালিয়ে জিহাদী পুস্তক ও পাকিস্তানী পতাকা জব্দ করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদি সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records