বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ড॥ ১টি পরিবার নিঃস্ব

আত্রাইয়ে ভয়াবহ অগ্নিকান্ড॥ ১টি পরিবার নিঃস্ব

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ বৃহস্পতিবার দিনগত গভীর রাতে নওগাঁর আত্রাই উপজেলার শাহাগোলা ইউনিয়নের ছোটডাঙ্গা গ্রামে বসতঘর ও গোয়ালঘরে অগ্নিকান্ডে নিঃস্ব হয়েছে একটি পরিবার। এতে আগুনে গুরুতর আহত হয়েছেন গৃহকর্তা হাফিজুল ইসলাম।

ক্ষতিগ্রস্ত পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার ছোটডাঙ্গা গ্রামের হাফিজুল ইসলামের বসতঘরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে আত্রাই উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই ততক্ষনে ওই পরিবারের বসতবাড়ি, গরু-ছাগল, হাঁস-মুরগি, ধান, নগদ টাকা, ঘরের সকল আসবাবপত্রসহ পুরো বাড়ি পুড়ে পরিবারটি সর্বশান্ত হয়ে যায়। এতে প্রায় ২লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়।

এ ব্যাপারে আত্রাই থানার অফিসার ইনচার্জ মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ অগ্নিকান্ডের সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। এতে প্রায় ২লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records