মঙ্গলবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টসে হেরে ব্যাটিং করছে বাংলাদেশ

 টসে হেরে ব্যাটিং করছে বাংলাদেশ

অনলাইন ডেস্ক ॥ রাজকোটে আজ সন্ধ্যা ৭টা ৩০ মি: শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। বাংলাদেশের ইতিহাস গড়ার ম্যাচ এটি। টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত।

রাজকোটের উইকেটকে বলা হয় ভারতীয় ক্রিকেটে সবচেয়ে ভালো ব্যাটিং উইকেটগুলোর অন্যতম। এই মাঠে আগে দুটি টি-টোয়েন্টি হয়েছে। একটিতে অস্ট্রেলিয়ার ২০১ রান তাড়া করে জিতেছিল ভারত। আরেকটিতে আগে ব্যাট করে ভারত করেছিল ১৯৬ রান।

পিচ রিপোর্টে সুনীল গাভাস্কার বললেন, এই ম্যাচেও যথারীতি উইকেট ব্যাটিং স্বর্গ। তার মতে, আগে ব্যাট করা দলের অন্তত ১৭০-১৮০ রান করা উচিত। তবে বৃষ্টির কারণে আউটফিল্ড কিছুটা ভারি থাকতে পারে বলে ধারণা তার।

প্রথম ম্যাচে হারলেও একাদশে পরিবর্তন আনেনি ভারত। সেই ম্যাচে শেষ দিকে খরুচে হলেও বাঁহাতি পেসার মোহাম্মদ খলিল টিকে গেছেন একাদশে। অধিনায়ক রোহিত জানালেন, ক্রিকেটারদের পর্যাপ্ত সুযোগ তিনি দিতে চান।

দুই দলই নামছে অপরিবর্তিত একাদশ নিয়ে।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, লিটন দাস, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ত, শিবম দুবে, ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চেহেল, দিপক চাহার, খলিল আহমেদ।

শীর্ষ সংবাদ:
খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদ-উল আজহার ছুটি বাড়ানো হবে না ॥ মন্ত্রিপরিষদ সচিব         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ        
//--BID Records