শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাকিস্তানি গায়িকার অশ্লীল ভিডিও প্রকাশ

পাকিস্তানি গায়িকার অশ্লীল ভিডিও প্রকাশ

অনলাইন ডেস্ক ॥ কাশ্মীর ইস্যুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছিলেন। সেই হুমকি তাকে ব্যাপক আলোচনায় নিয়ে এসেছিলো। দেশে বিদেশে গণমাধ্যমে তিনি ছিলেন খবরের শিরোনাম।

সেই পাকিস্তানি গায়িকার নাম রাবি পিরজাদা। এবার তিনি সমালোচনার মুখে পড়ে গেলেন। সম্প্রতি তার কিছু অশ্লীল ছবি এবং অশালীন ভিডিও প্রকাশ হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রথমে টুইটারে পোস্ট করা হয় ছবি ও ভিডিওগুলো। এরপর ছড়াতে থাকে নানা মাধ্যমে।

টুইটার কর্তৃপক্ষ বৃহস্পতিবার মধ্যরাতে সেই ভিডিও সরিয়ে দিলেও ইতোমধ্যে এ নিয়ে টুইট-রিটুইটের বন্যা বয়ে গেছে।

জানা গেছে, ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। পাকিস্তানি সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন রাবি। আর এর কিছু পরে বিশেষ করে মধ্যরাতে তার অশালীন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। আর তা ছড়িয়ে পড়ার পর ভাইরাল হতে সময় লাগেনি।

এই নিয়ে অভিযোগের তীর অবশ্য আসিফ গফুরের দিকেই। কিন্তু, একজন শিল্পীর ব্যক্তিগত ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিয়ে সমালোচনার ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

এর আগে কাশ্মীরের ওপর থেকে ৩৭০ ধারা নিয়ে নরেন্দ্র মোদিকে আক্রমণ করেছিলেন রাবি। মোদিকে ‘হিটলার’ বলেও টুইট করেছিলেন। এমনকি সাপ গায়ে জড়িয়ে মোদিকে সাপের বিষ দিয়ে আত্মঘাতী হামলার হুমকিও দিয়েছিলেন।

হুমকির প্রেক্ষিতে তার বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষিত ধারায় মামলা দায়ের ও গ্রেপ্তারি পরোয়ানা জারি করে লাহোর কোর্ট। এরপরেও পাকিস্তানি এই গায়িকা নিজের শরীরে আরডিএস বেঁধে মোদিকে উড়িয়ে দেওয়ার হুমকি দেন।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records