সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাকিস্তানি গায়িকার অশ্লীল ভিডিও প্রকাশ

পাকিস্তানি গায়িকার অশ্লীল ভিডিও প্রকাশ

অনলাইন ডেস্ক ॥ কাশ্মীর ইস্যুতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছিলেন। সেই হুমকি তাকে ব্যাপক আলোচনায় নিয়ে এসেছিলো। দেশে বিদেশে গণমাধ্যমে তিনি ছিলেন খবরের শিরোনাম।

সেই পাকিস্তানি গায়িকার নাম রাবি পিরজাদা। এবার তিনি সমালোচনার মুখে পড়ে গেলেন। সম্প্রতি তার কিছু অশ্লীল ছবি এবং অশালীন ভিডিও প্রকাশ হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। প্রথমে টুইটারে পোস্ট করা হয় ছবি ও ভিডিওগুলো। এরপর ছড়াতে থাকে নানা মাধ্যমে।

টুইটার কর্তৃপক্ষ বৃহস্পতিবার মধ্যরাতে সেই ভিডিও সরিয়ে দিলেও ইতোমধ্যে এ নিয়ে টুইট-রিটুইটের বন্যা বয়ে গেছে।

জানা গেছে, ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। পাকিস্তানি সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন রাবি। আর এর কিছু পরে বিশেষ করে মধ্যরাতে তার অশালীন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। আর তা ছড়িয়ে পড়ার পর ভাইরাল হতে সময় লাগেনি।

এই নিয়ে অভিযোগের তীর অবশ্য আসিফ গফুরের দিকেই। কিন্তু, একজন শিল্পীর ব্যক্তিগত ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিয়ে সমালোচনার ঝড় উঠেছে নেট দুনিয়ায়।

এর আগে কাশ্মীরের ওপর থেকে ৩৭০ ধারা নিয়ে নরেন্দ্র মোদিকে আক্রমণ করেছিলেন রাবি। মোদিকে ‘হিটলার’ বলেও টুইট করেছিলেন। এমনকি সাপ গায়ে জড়িয়ে মোদিকে সাপের বিষ দিয়ে আত্মঘাতী হামলার হুমকিও দিয়েছিলেন।

হুমকির প্রেক্ষিতে তার বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষিত ধারায় মামলা দায়ের ও গ্রেপ্তারি পরোয়ানা জারি করে লাহোর কোর্ট। এরপরেও পাকিস্তানি এই গায়িকা নিজের শরীরে আরডিএস বেঁধে মোদিকে উড়িয়ে দেওয়ার হুমকি দেন।

শীর্ষ সংবাদ:
বাড়বে না ঈদুল আজহার ছুটি, থাকতে হবে কর্মস্থলে         লাখের কাছাকাছি সুস্থের সংখ্যা, মৃত্যু আরও ৩৯ জনের         ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         সাহেদের অবৈধ সম্পদের খোঁজে মাঠে দুদক         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা        
//--BID Records