রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘দেশে কোনো দারিদ্র্য থাকবে না’

‘দেশে কোনো দারিদ্র্য থাকবে না’

অনলাইন রিপোর্টার ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-০১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন বলেছেন, উন্নত ও সফল হতে হলে লেখাপড়ায় ভাল হতে হবে। লেখাপড়ার মাধ্যমে জ্ঞান অর্জন করতে হবে। কারণ, জ্ঞানই শক্তি। মেহেরপুরের শিশুদের বিনোদনের কথা মাথায় রেখে একটি আধুনিক শিশু পার্ক গড়ে তোলা হবে।

শনিবার বেলা ১২টায় স্কুল ও কলেজের ছেলে-মেয়েদের অংশগ্রহণে অনুষ্ঠিত জেলা পর্যায়ের প্রতিযোগিতা বিজয় ফুলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিজয় ফুল প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

এ সময় উপস্থিত ছিলেন মেহেরপুরের জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইদুর রহমানসহ শিক্ষক ও শিক্ষার্থীরা। প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে উন্নত থেকে উন্নততর হচ্ছে। দেশে কোনো দারিদ্র থাকবে না। প্রত্যেকের হাতে পর্যাপ্ত অর্থ থাকবে, আর্থিকভাবে সচ্ছল থাকবে।

তিনি বলেন, মেহেরপুরসহ সারাদেশের মানুষ যেন নিরাপত্তা ও শান্তির মধ্য থাকতে পারে এজন্য বঙ্গবন্ধুর স্বপ্ন উন্নত সমৃদ্ধ বাংলাদেশ তৈরিতে কাজ করে যেতে হবে। প্রধান অতিথি ফরহাদ হোসেন এমপি বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতার পূর্বে দুইবার মেহেরপুরে এসেছেন এবং সভা সমাবেশে যোগ দিয়েছেন। জাতির পিতা মেহেরপুরে সমাবেশ শেষে যশোরে ফিরে দেশদ্রোহী বক্তব্যে দেওয়ার অজুহাতে পাকিস্তানি পুলিশের হাতে গ্রেফতার হন। কিন্তু সেদিন তিনি কোনো দেশদ্রোহী বক্তব্যে দেননি। স্বাধীন সার্বভৌম বাংলাদেশ করার জন্য সবাইকে এক থাকার জন্য বক্তব্যে দিয়েছিলেন।

শীর্ষ সংবাদ:
রাজধানীতে কোরবানির পশুর হাট বসতে দেয়া হবে না: স্বরাষ্ট্র মন্ত্রণালয়         সিএমএসডির ৬ কর্মকর্তাকে তলব করেছে দুদক         বিদেশ যেতে করোনা নেগেটিভ সার্টিফিকেট লাগবে : পররাষ্ট্রমন্ত্রী         করোনা : মসজিদেই হবে ঈদুল আজহার জামাত         ডা. সাবরিনা বরখাস্ত         ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে : আইনমন্ত্রী         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প        
//--BID Records