শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দাঁত বাঁকা তাই স্ত্রীকে তিন তালাক !

দাঁত বাঁকা তাই স্ত্রীকে তিন তালাক !

অনলাইন ডেস্ক ॥ দাঁত আকাবাঁকা বলে এক ব্যক্তি তার স্ত্রীকে তিন তালাক দিয়েছেন। এই ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদে। পুলিশ জানিয়েছে, এক নারী তার স্বামীর বিরুদ্ধে তিন তালাকের অভিযোগে মামলা দায়ের করেছেন।

চলতি বছরের ২৭ জুন মুস্তফার সঙ্গে বিয়ে হয় রুকসানা বেগমের। তারপর থেকেই তার স্বামী এবং তার পরিবারের সদস্যরা রুকসানা বেগমকে যৌতুকের জন্য চাপ দিয়ে আসছেন।

পুলিশ জানিয়েছে, গত ৩১ অক্টোবর ভারতীয় দণ্ডবিধি ৪৯৮ ধারা অনুযায়ী যৌতুক ও তিন তালাক আইনে মুস্তফার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে।

এক পুলিশ কর্মকর্তা এএনআইকে বলেন, আমরা রুকসানা বেগমের কাছ থেকে তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। দাঁত আকাবাকা হওয়ার কারণে তার স্বামী তাকে তিন তালাক দিয়েছেন এবং তাকে অতিরিক্ত যৌতুকের জন্য নির্যাতন করেছেন।

রুকসানা বেগম বলেন, আমাদের বিয়ের সময় মুস্তফা এবং তার পরিবার যৌতুক হিসেবে অনেক কিছু চেয়েছিল। আমার পরিবার তাদের সব দাবি পূরণ করেছে। কিন্তু আমাদের বিয়ের পর আমার স্বামী আর শ্বশুরবাড়ির লোকজন আমাকে হেনস্তা করা শুরু করে আর আমার বাড়ি থেকে আরও টাকা পয়সা এবং গহনা আনতে বলে। মুস্তফাকে বিয়ের সময় আমার ভাই একটি মোটরসাইকেলও দিয়েছে।

তিনি বলেন, তারা আমাকে প্রায় প্রতিদিনই নির্যাতন করেছে। আর মুস্তফা সব সময় বলে যে, আমার আকাবাঁকা দাঁতের জন্য আমাকে তার ভালো লাগে না, সে আমার সঙ্গে আর থাকতে চায় না। অসুস্থ হলেই শ্বশুর বাড়ির লোকজন বাবার বাড়িতে পাঠিয়ে দিত বলেও উল্লেখ করেন রুকসানা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২১
আক্রান্ত
২৭১৮৮১
সুস্থ
১৩
সুস্থ
১৫৬৬২৩
শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের