শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেরানীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ, ৩০ অক্টোবর ॥ রাজিব হোসেন (৩৫) নামে এক প্রতারকের বিরুদ্ধে জেঠাসের (স্ত্রীর বড় বোনের মেয়ে) নাবালিকা মেয়েকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে রাজিবের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা করেছেন। মঙ্গলবার রাতে কালিন্দী ইউনিয়নের ধৃৎপুর সেতুর সামনে থেকে রাজিবকে গ্রেফতার করেছে। এদিকে রাজিবকে গ্রেফতারের সময় পুলিশের ওপর হামলা চালায় রাজিব ও তার সহযোগীরা। এতে ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন এসআই সাইদুজ্জামান বাচ্চু, এসআই রফিকুল ইসলাম, কনস্টেবল দ্বীপরাজ ও জিহাদুল। পুলিশের ওপর হামলার ঘটনায় এসআই সাইদুজ্জামান বাচ্চু বাদী হয়ে রাজিবের বিরুদ্ধে আরও একটি মামলা করেছেন।

নারায়ণগঞ্জ

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, বন্দরে বাবার বিরুদ্ধে নিজের কন্যাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত লম্পট বাবা মুসলিম মিয়াকে (৫০) পুলিশ গ্রেফতার করেছে। বুধবার সকালে পুলিশ তাকে বন্দরের দক্ষিণ লক্ষণখোলা এলাকা থেকে গ্রেফতার করে। মঙ্গলবার রাতে ধর্ষণের ঘটনায় মেয়ে নিজে বাদী হয়ে বাবার বিরুদ্ধে মামলা দায়ের করে। বুধবার দুপুরে অভিযুক্ত পিতাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। জানা যায়, বন্দরের দক্ষিণ লক্ষণখোলা এলাকার ভাড়াটিয়া মুসলিমের স্ত্রী গার্মেন্টসে কাজে গেলে সে প্রায় সময় তার ১৮ বছরের মেয়েকে নানাভাবে যৌন নির্যাতন করে আসছিল। লোকলজ্জার ভয়ে মেয়ে কাউকে কিছু বলত না। গত ১ জুলাই রাতে বাবা তার ওই কন্যাকে জোরপূর্বক ধর্ষণ করে। বাবার অনৈতিক কর্মকা-ে অতিষ্ঠ হয়ে অবশেষে মেয়ে ঘটনাটি তার মাকে অবহিত করতে বাধ্য হয়। পরে মা তার মেয়েকে নিয়ে অন্যত্র বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। এতে করে লম্পট বাবা মুসলিম মা-মেয়েকে নানাভাবে হুমকি দিতে থাকে। অবশেষে উপায়ান্তর না দেখে মঙ্গলবার রাতে থানায় এসে মেয়ে বাদী হয়ে পিতার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে। পরে পুলিশ বাবাকে গ্রেফতার করে বুধবার দুপুরেই আদালতে পাঠায়।

দিনাজপুর

স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, ফুলবাড়ী উপজেলায় এক অষ্টম শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষকসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার এ ঘটনায় ওই দিন রাতেই ধর্ষকসহ ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন ধর্ষিতা স্কুলছাত্রীর মা। বুধবার দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ধর্ষিতার মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে।

রাজশাহী

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, নগরের দামকুড়া থানার পুরাতন কসবা এলাকায় নয় বছর বয়সী এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। পলাশ কর্মকার (২৫) নামে এক প্রতিবেশী যুবক তাকে ধর্ষণ করে বলে দামকুড়া থানায় মামলা দায়ের করা হয়। বুধবার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এর আগে মঙ্গলবার সকাল ১০টার দিকে ওই স্কুলছাত্রী নিজ বাড়িতে ধর্ষণের শিকার হয়েছে। ওই যুবক পুরাতন কসবা এলাকার নবকুমার কর্মকারের ছেলে।

যশোর

স্টাফ রিপোর্টার যশোর অফিস থেকে জানান, চৌগাছায় বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে (১৬) তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে কুরবান আলী (৫০) নামে এক ব্যক্তির নামে থানায় মামলা হয়েছে। কুরবান আলী উপজেলার বলিদাপাড়া গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে। ধর্ষিত কিশোরীকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। ২৪ অক্টোবর ধর্ষণের ঘটনা ঘটলেও লোকলজ্জা ও হুমকির ভয়ে মেয়েটি কাউকে কিছু বলেনি। গুরুতর অসুস্থ হয়ে পড়লে বুধবার তাকে চৌগাছা উপজেলা হাসপাতালে ভর্তির পর বিষয়টি জানাজানি হয়।

হাসপাতালে ধর্ষিতা ও তার মা জানান মেয়েটি প্রায় পাঁচ বছর প্রতিবেশী সম্বন্ধে দাদা কুরবান আলীর বাড়িতে ঝিয়ের কাজ করত। কয়েক মাস ধরেই গৃহকর্তা কুরবানের কুনজর পড়ে কিশোরী মেয়েটির ওপর। প্রায়ই বিভিন্ন প্রলোভনে তাকে কুপ্রস্তাব দিতে থাকে কুরবান। ক্রমাগত কুপ্রস্তাব দিতে থাকায় মেয়েটির ওই বাড়িতে কাজ করতে যাওয়া বন্ধ হয়ে যায়। এরপরও থামে না ওই ব্যক্তির কুনজর। মেয়েটি গোসল করতে যখনই প্রতিবেশীর পুকুরে যায় তখনই কুরবান আলীও ওই পুকুরে গোসলে নামে।

সোনারগাঁ

সংবাদদাতা সোনারগাঁ, নারায়ণগঞ্জ থেকে জানান, সোনারগাঁয়ে বাগবাড়িয়া এলাকায় গৃহকর্মীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার নারীর নাম সালমা বেগম (২৭) কুমিল্লা জেলার মুরাদনগর থানার দড়িকান্দী এলাকার তাজুল ইসলামের মেয়ে। ধর্ষণের শিকার গৃহকর্মী জানান, সে দীর্ঘদিন ধরে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়ী গ্রামের হাবিবুরের বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন লোকের বাসায় গৃহকর্মীর কাজ করতেন। হাবিবুরের বাসায় ভাড়া থাকা অবস্থায় হাবিবুর ও সেই গৃহকর্মীর কিছু আর্থিক লেনদেন হয়। এ বিষয়ে কথা বলার জন্য হাবিবুর স্বপন ও শাহিনুরকে দিয়ে গৃহকর্মী সালমাকে ফোন করে আসতে বলে। এ সময় সালমা হাবিবুরের বাসায় আসলে তাকে জোরপূর্বক ৪ জন মিলে গণধর্ষণ করে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records