শনিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ স্ত্রী দীপালী অধিকারীকে হত্যার দায়ে তার স্বামী কালীদাস অধিকারীকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছে আদালত। একই সঙ্গে ৫ হাজার টাকা অর্থদন্ডের আদেশ দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মোঃ মহিদুজ্জামান এ রায় ঘোষণা করেন। মামলার বিবরণে জানা গেছে, ২০১৪ সালের ১৩ আগস্ট রাতে নগরীর সোনাডাঙ্গা থানার বয়রা খাঁ বাড়ি এলাকার ১ নং ক্রস রোডের বাসায় দীপালীকে তার স্বামী গলায় ফাঁস দিয়ে হত্যা করে। এরপর বাইরে থেকে ঘরের দরজায় তালা লাগিয়ে সে পালিয়ে যায়। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ১৬ আগস্ট দীপালীর মরদেহ উদ্ধার করে।

পিরোজপুর

নিজস্ব সংবাদদাতা পিরোজপুর থেকে জানান, স্ত্রীকে হত্যার অপরাধে মঠবাড়িয়া উপজেলার বড় শৌলা গ্রামের মৃত আঃ ছত্তারের পুত্র মোঃ আবুল কালামকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদ- ও একলাখ টাকা অর্থদ- প্রদানের আদেশ দিয়েছেন পিরোজপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্র্যাইব্যুনালের বিচারক মোঃ মিজানুর রহমান। মঙ্গলবার দুপুরে আসামির অনুপস্থিতিতে এই চাঞ্চল্যকর মামলার রায় ঘোষণা করেন তিনি। জানা গেছে, দ-প্রাপ্ত আসামি আবুল কালাম তার স্ত্রী জেসমিন বেগমকে যৌতুকের জন্য শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। ঘটনার দিন ২০১৫ সালের ১২ সেপ্টেম্বর সে জেসমিনকে পিটিয়ে গুরুতরভাবে জখম করে। স্বজনরা স্থানীয় চিকিৎসকের কাছে নেয়ার পর তার শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়। সেখানেও অবস্থার আরও অবনতি হলে চিকিৎসকরা ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিলে ঢাকা নেয়ার পথে ১৪ সেপ্টেম্বর তার মৃত্যু হয়।

শীর্ষ সংবাদ:
৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা         প্রবাসীদের ভিসার মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে আমিরাত         সাগরপথে ইতালি উপকূলে ভিড়লেন ৩৬২ বাংলাদেশি         ডিজিটাল পশুর হাট নতুন মাত্রা যুক্ত করেছে ॥ স্থানীয় সরকার মন্ত্রী         দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি         করোনা ভাইরাসে আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬         অনলাইনে কোরবানির গরু কেনার কথা জানালেন বাণিজ্যমন্ত্রী         নেপালে ভূমিধসে ২২ জনের প্রাণহানি         সাহারা খাতুন ছিলেন একজন সংগ্রামী নেতা ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         স্বাস্থ্য মন্ত্রী ও স্বাস্থ্য অধিদপ্তরের ডিজির অপসারণের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম         করোনা ভাইরাস ॥ ভারতে শনাক্ত ৮ লাখ ও মৃত্যু ২২ হাজার ছাড়াল         বাবার মৃত্যুর পরও লাপাত্তা সাহেদ         চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         আরও দুই ধাপ পেছাল বাংলাদেশের পাসপোর্টের মান         নোয়াখালীতে ধর্ষণ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত         আড়াই লাখের বেশি বাংলাদেশীকে ফেরত পাঠাতে পারে কুয়েত         সাবেক উপদেষ্টা রজার স্টোনের সাজা মওকুফ করলেন ট্রাম্প         করোনা ভাইরাসে উন্নয়নশীল দেশগুলোকে মানবিক হওয়ার আহ্বান         যুক্তরাষ্ট্রের বিদায়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধান বিপাকে         সাহেদরাই আওয়ামী শাসনের নমুনা ॥ রিজভী        
//--BID Records