মঙ্গলবার ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রিয়াঙ্কা-প্রিতমের ভিডিও ‘তোমায় ভালবাসি’

 প্রিয়াঙ্কা-প্রিতমের ভিডিও ‘তোমায় ভালবাসি’

সংস্কৃতি ডেস্ক ॥ মিডিয়ার ক্যারিয়ারে এমন কিছু সময় আসে যেটা অনেক সময় একজন শিল্পীর বাস্তব জীবনের সঙ্গে কাকতালীয়ভাবে মিলে যায়। শিল্পীর অভিনয়টাই যেন তখন বাস্তবে রূপ নেয়। ‘তোমায় ভালবাসি’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মে শিল্পী প্রীতম খানের সঙ্গে ঠিক সেভাবেই দেখা যাবে মডেল অভিনেত্রী প্রিয়াঙ্কা জামানকে। সফল এই জুটির পঞ্চম মিউজিক্যাল ফিল্ম এটি। নিজের কণ্ঠে ‘তোমায় ভালবাসি’ শিরোনামে গানটি গেয়েছেন জনপ্রিয় মডেল প্রীতম খান। গানপ্রিয় মানুষ তিনি। গান শুনতে অনেক পছন্দ করেন। গানটির কথা, সুর, মিউজিক্যাল ফিল্মের গল্পটিও প্রীতম খান নিজেই করেছেন। সঙ্গীত আয়োজন করেছেন অনিম খান। মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন খান আমির। চিত্রগ্রহণ করেছেন শিউল বাবু। বাংলাদেশের অন্যতম অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ব্যানারে গানটি প্রকাশ হয়েছে।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা জামান বলেন, ‘তোমায় ভালবাসি’ গানটি প্রীতম খানের সঙ্গে করা পঞ্চম গান। এর আগেও প্রীতম খানের সঙ্গে বেশ কিছু কাজ করেছি। কিন্তু এই গানটি আমার জীবনের একটি স্মরণীয় গান হয়ে থাকবে। এই মিউজিক্যাল ফিল্মের গল্প কাহিনীর সঙ্গে যে আমার জীবন কাহিনী হুবহু মিলে যাবে এটা আমি কোনদিন কল্পনাও করতে পারিনি। সত্যিই এই কাজটি করতে গিয়ে দেখলাম অভিনয়ও অনেক সময় বাস্তব হয়ে যায়। প্রীতম খানের সঙ্গে কাজের প্রসঙ্গে প্রিয়াঙ্কা জামান জানান, প্রীতম খান খুব ভাল মনের একজন মানুষ। তার সঙ্গে আমার বন্ধুর মতো সম্পর্ক। গানটি নিয়ে প্রীতম খান বলেন, এই গানটি নিয়ে অনেক আশাবাদী আমি। দর্শকরা এইবার আমার কাছ থেকে ভিন্ন কিছু পেতে যাচ্ছেন। আশাকরি দর্শকদের মন ছুঁয়ে যাবে।

প্রসঙ্গত ইতিপূর্বে বাংলাদেশের অনেক জনপ্রিয় শিল্পী আসিফ আকবর, কাজী শুভসহ বেশ কিছু মিউজিক্যাল ফিল্মের গানের মডেল হয়েছেন প্রিয়াঙ্কা জামান। ইউটিউবে বিভিন্ন শিল্পীদের মিউজিক্যাল ফিল্মে মডেল প্রিয়াঙ্কা জামানের কাজ প্রশংসিত হয়েছে। তার বেশিরভাগ মিউজিক্যাল ফিল্মে কোটি কোটি ভিউস রয়েছে। ২০১৩ সালে প্রিয়াঙ্কা জামান বিটিভির চলচ্চিত্রের গান নিয়ে অনুষ্ঠান ‘ছায়াছন্দ’ উপস্থাপনার মধ্য দিয়ে মিডিয়ায় পা রাখেন। এরপর একে একে অনেক নাটক, মিউজিক্যাল ফিল্ম এবং বিজ্ঞাপনের মডেল হয়েছেন। মিডিয়ার ক্যারিয়ার জীবন তার ৬ বছরের মতো। ‘তোমায় ভালবাসি’ মিউজিক্যাল ফিল্মের শূটিংয়ের মাত্র ২ দিন পরেই গুরুতর অসুস্থ হয়ে ২২ দিন হাসপাতালে ছিলেন প্রিয়াঙ্কা জামান। এর মধ্যে ৮ দিন থাকতে হয়েছে লাইফ সাপোর্টে। বর্তমানে কিছুটা সুস্থ প্রিয়াঙ্কা জামান। তবে চিকিৎসা নিতে হচ্ছে নিয়মিত। পরিপূর্ণ সুস্থতার জন্য তিনি তার ভক্ত ও শুভানুধ্যায়ীদের কাছে দোয়া কামনা করেছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৪০৬৮০৭১৭
আক্রান্ত
৩৯১৫৮৬
সুস্থ
৩০৩৭৩৯৬০
সুস্থ
৩০৭১৪১
শীর্ষ সংবাদ:
দাপটেই জাল টাকা ॥ বাংলাদেশ-ভারত চুক্তির ৫ বছরেও দৌরাত্ম্য থামেনি         গ্রামের রাস্তা ভারি যান চলাচলের উপযোগী করে বানাতে হবে         তিস্তার দ্রুত সমাধানের পথে ভারত         ট্রাম্প ও বাইডেনের চূড়ান্ত বিতর্কে মাইক্রোফোন বন্ধ         এসআই আকবর গ্রেফতারে সাঁড়াশি অভিযান         লন্ডনে যেতে যে কোন শর্তে আপোসে রাজি খালেদা         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যু কমেছে         করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রস্তুত থাকার নির্দেশ         নৌশ্রমিক ধর্মঘটে পণ্য খালাস বন্ধ, জলপথে অচলাবস্থা         চাইল্ড পর্নোগ্রাফির রমরমা বাণিজ্য         কনস্টেবল টিটু গ্রেফতার ॥ ৫দিনের রিমান্ডে         কলেজছাত্রীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ         ঝুলন্ত তারের জঞ্জাল নিয়ে জটিলতা কাটছে না         নৌযান শ্রমিকদের ধর্মঘটের দায় মালিকদের : শাজাহান খান         ৩৮তম বিসিএসে ৫৪১ জনকে নন-ক্যাডারে নিয়োগ         ‘খুচরায় আলুর দাম ৩৫ টাকা নির্ধারণ’         পুলিশ-র‌্যাব দিয়ে বাজার নিয়ন্ত্রণ করা যায় না : কৃষিমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮০         একনেকে ১৬৬৮ কোটি খরচে ৪ প্রকল্প অনুমোদন         অনলাইনে নয়, সরাসরি ভর্তি পরীক্ষাই হবে ঢাকা বিশ্ববিদ্যায়ে