শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুষ্টিয়ায় হত্যার দায়ে ৩ জনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ২৪ অক্টোবর ॥ কুষ্টিয়ায় একটি হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদ-াদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার বেলা ২টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী দুই আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দ-প্রাপ্ত হলেনÑ কুমারখালী উপজেলার দমদমা গ্রামের মিরাজ উদ্দিন বিশ্বাসের ছেলে ইয়ার আলী, সুরুজ আলীর ছেলে শফিকুল ইসলাম (৪৩) এবং পলাতক আসামি বাগুলাট গ্রামের নিয়ামত আলীর ছেলে রেজাউল ইসলাম। আদালত সূত্র জানায়, ২০১২ সালের ৩ মার্চ রাতে বৈদ্যুতিক মিস্ত্রি আলম শেখকে আসামিরা পূর্বশত্রুতার জের ধরে শ^াসরোধ ও গলাকেটে হত্যা করে লাশ কুমারখালী উপজেলার বাগুলাট গ্রামের একটি মেহগনি বাগানে ফেলে যায়।

নারায়ণগঞ্জে গ্যাংস্টার গ্রুপের সাত সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ফতুল্লার উত্তর ইসদাইর গাবতলী এলাকায় অভিযান চালিয়ে নারীদের উত্ত্যক্তকারী গ্যাংস্টার গ্রুপের সাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১’র সদস্যরা। এ সময় গ্রেফতারকৃতদের দেহ তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড পিস্তলের গুলি, ২টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ২টি চাকু ও ২টি গোলতি জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলেনÑ মোঃ আল আমিন (৩৪), মোঃ রফিক (৫২), মোঃ আবির (২৯), ইমরান (৫১), মোঃ আবির হোসেন (২৮), মোঃ রুবেল (২৮) ও মোঃ মামুন হোসেন ওরফে শাওন (৩০)। গ্রেফতারকৃতরা নিজেদের গ্যাংস্টার গ্রুপের সদস্য বলে পরিচয় দিত। বুধবার রাত দেড়টায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ বিষয়ে বৃহস্পতিবার বিকেলে পাঠানো র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোঃ আলেপ উদ্দিনের স্বাক্ষর করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলেপ উদ্দিন জানান, গ্রেফতারকৃতরা স্বীকার করে যে তারা সবাই গ্যাংস্টার গ্রুপের সক্রিয় সদস্য। তারা বিভিন্নভাবে ওই এলাকার বিভিন্ন বয়সী নারী ও মেয়েদের শ্লীলতাহানি করে আসছে।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records