সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিগবসের অভিনেত্রীদের গোসলের ভিডিও ভাইরাল

বিগবসের অভিনেত্রীদের গোসলের ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক ॥ শুরু হয়েছে ভারতের সবচেয়ে বিতর্কিত রিয়্যালিটি শো ‘বিগ বস ১৩’। সালমান খান উপস্থাপিত এই অনুষ্ঠানটি নিয়ে এরই মধ্যে নানা তর্ক-বিতর্ক শুরু হয়ে গেছে। যেনো বিতর্কিত হওয়ায় এই অনুষ্ঠানটির একটি বিশেষ বৈশিষ্ট্য! এবার প্রকাশ হয়েছে বিগবসে অংশগ্রহণ করা অভিনেত্রীদের গোসলের ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি সুইমিং পুলে গোসল করছেন কয়েকজন অভিনেত্রী। না শুধু অভিনেত্রীই ওই সুইমিং পুলে দেখা গেলো কয়েকজন পুরুষকেও। তবে আলাদা ভাবেই গোসল করতে দেখা যাচ্ছে তাদের।

রেশমি দেশাই থেকে সিদ্ধার্থ শুক্ল কিংবা আরতি সিং অথবা পঞ্জাবি অভিনেত্রী শেহনাজ গিল কিংবা বাঙালি-কন্যা দেবলিনা ভট্টাচার্য। সালমান খানের শো এবার টেলিভিশনের জনপ্রিয় তারাকারা জমিয়ে দিয়েছেন।

বিগ বসের ঘরের এলাকার মধ্যে যে সুইমিং পুল আছে, সেখানে একসঙ্গে নেমে পড়তে দেখা যায় দেবলিনা ভট্টাচার্য, আরতিদের। ভিডিওটি প্রকাশ হবার পরই ছড়িয়ে পড়েছে। এখন ভাইরাল এই ভিডিও।

সম্প্রতি এই শোয়ে আরতি সিংকে ‘চরিত্রহীন’ বলে আক্রমণ করেছিলেন সিদ্ধার্থ দে। বোনের সম্পর্কে কীভাবে ওই ধরনের কটূক্তি করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন আরতি সিংয়ের দাদা অভিষেক।

এদিকে অশ্লীলতার অভিযোগ তুলে বিগবস বন্ধের দাবি তুলেছিলেন কেউ কেউ। এছাড়াও একের পর এক ঝামেলা লেগে আছে এবারের আয়োজনে। সালমান খানও এই শো থেকে বেরিয়ে যাবেন বলে নোটিস করেছেন আয়োজকদের।

শীর্ষ সংবাদ:
সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন         লাজ ফার্মাকে জরিমানা ২৯ লাখ, ৫০ লাখ টাকার ওষুধ জব্দ         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে ঢাকার দুই সিটি মেয়রের শোক         কার্যকর প্রমাণ হলে প্রতিদিনই ভার্চুয়াল কোর্ট বসবে ॥ প্রধান বিচারপতি         বাড়বে না ঈদুল আজহার ছুটি, থাকতে হবে কর্মস্থলে         লাখের কাছাকাছি সুস্থের সংখ্যা, মৃত্যু আরও ৩৯ জনের         কোনোভাবেই দলের আদর্শের অপব্যবহার করতে দেওয়া হবে না ॥ কাদের         আদালতে নিজেকে নির্দোষ দাবি করেন ডা. সাবরিনা         ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         সাহেদের অবৈধ সম্পদের খোঁজে মাঠে দুদক         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার        
//--BID Records