শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোরেলগঞ্জে যুবলীগ নেতা বহিষ্কার

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোরেলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজান খাকে (৪৫) যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। মাদক বিক্রি ও চাঁদাবাজির অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে। সোমবার উপজেলা যুবলীগের আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

উপজেলা যুবলীগের আহ্বায়ক মোজাম ও যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট তাজিনুর রহমান পলাশ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা, চাঁদাবাজিসহ সংগঠন বিরোধী কর্মকা-ে জড়িত থাকার অপরাধে তাকে ৪ মাস পূর্বে দল থেকে বহিষ্কার করা হয়েছে। ভাটখালী গ্রামের হাবিবুর রহমানের ছেলে মিজান খা ২০১৮ সালে যুবলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে বাগেরহাট, পিরোজপুর, কচুয়া, শরণখোলা, মঠবাড়িয়া ও জিয়ানগর উপজেলায় ইয়াবা পাইকারি বিক্রি করে আসছেন বলে কথিত রয়েছে। মিজান খা গত বৃহস্পতিবার বাগেরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তাদের হাতে ১০৬ ইয়াবা ও গাঁজাসহ ২য় দফায় গ্রেফতার হন।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতীষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল         ডা. জাফরুল্লাহর ফুসফুসের সংক্রমণ নিয়ন্ত্রণে        
//--BID Records