রবিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোরেলগঞ্জে যুবলীগ নেতা বহিষ্কার

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ মোরেলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজান খাকে (৪৫) যুবলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। মাদক বিক্রি ও চাঁদাবাজির অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে। সোমবার উপজেলা যুবলীগের আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

উপজেলা যুবলীগের আহ্বায়ক মোজাম ও যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট তাজিনুর রহমান পলাশ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা, চাঁদাবাজিসহ সংগঠন বিরোধী কর্মকা-ে জড়িত থাকার অপরাধে তাকে ৪ মাস পূর্বে দল থেকে বহিষ্কার করা হয়েছে। ভাটখালী গ্রামের হাবিবুর রহমানের ছেলে মিজান খা ২০১৮ সালে যুবলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে বাগেরহাট, পিরোজপুর, কচুয়া, শরণখোলা, মঠবাড়িয়া ও জিয়ানগর উপজেলায় ইয়াবা পাইকারি বিক্রি করে আসছেন বলে কথিত রয়েছে। মিজান খা গত বৃহস্পতিবার বাগেরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তাদের হাতে ১০৬ ইয়াবা ও গাঁজাসহ ২য় দফায় গ্রেফতার হন।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর