শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অভিনেতা হুমায়ূন সাধু লাইফ সাপোর্টে

অভিনেতা হুমায়ূন সাধু লাইফ সাপোর্টে

অনলাইন রিপোর্টার ॥ নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধুর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। রবিবার দিবাগত রাত ২টার দিকে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়। বিষয়টি জানান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

তিনি বলেন, এর আগে হুমায়ূন সাধুর ব্রেন স্ট্রোক হয়েছিল। চিকিৎসকের পরামর্শে আমরা তাকে বিদেশে নেওয়ার পরিকল্পনা করেছিলাম। কিন্তু রবিবার রাতে তার দ্বিতীয় দফায় ব্রেন স্ট্রোক হয়। তাই তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। সবাই তার সুস্থতার জন্য দোয়া করবেন।

গেল ৫ অক্টোবর হুমায়ূন সাধুকে চট্টগ্রামের পাঁচলাইশ এলাকায় অবস্থিত পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। গুরুতর অসুস্থ ছিলেন তিনি। সেখান থেকে গত সপ্তাহে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজে হুমায়ূন সাধুর পথ চলা। অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন তিনি। তৈরি করেছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষী। এছাড়া নাটক নির্মাণ করেও প্রশংসিত হয়েছেন তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২১৯২৭৬১
আক্রান্ত
১৭৫৪৯৪
সুস্থ
৭০৯০২৩০
সুস্থ
৮৪৫৪৪
শীর্ষ সংবাদ:
বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল         ডা. জাফরুল্লাহর ফুসফুসের সংক্রমণ নিয়ন্ত্রণে        
//--BID Records