বুধবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশ তদন্ত কেন্দ্রে আসামির মৃত্যু ॥ ছয় পুলিশ ক্লোজড, তদন্ত কমিটি

নিজস্ব সংবাদদাতা, রংপুর, ১৭ অক্টোবর ॥ পীরগঞ্জ উপজেলার ভেন্ডাবাড়ি পুলিশ ফাঁড়ির হাজতে সামছুল ইসলাম (৫৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় ৬ পুলিশকে ক্লোজড করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসাইনের নেতৃত্বে ৩ সদস্যর তদন্ত টিম গঠন করা হয়েছে এবং আগামী ৩ দিনের মধ্য তদন্ত রিপোর্ট দাখিল করতে বলা হয়েছে। পুলিশ জানায়, ইতোমধ্যে ফাঁড়ি ইনচার্জ আমিনুল ইসলাম, এসআই তাজউদ্দিন, পিএসআই মাহি আলম, এএসআই হরিকান্ত, কনস্টেবল আরিফুল ও ভুপেনসহ ৬জনকে ক্লোজড করা হয়েছে এবং গঙ্গাচড়া থানার ইনস্পেক্টর তদন্ত সুশান্ত সরকারকে সাময়িকভাবে ভে-াবাড়ি ফাঁড়ি ইনচার্জের দায়িত্ব দেয়া হয়েছে। পুলিশের দাবি আটককৃত ব্যক্তি একজন মাদক কারবারি। মাদকসহ ধরা পড়ার পর সে লজ্জায় পরনের কাপড় গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে। মৃতের পরিবারের দাবি, পুলিশ উৎকোচ না পেয়ে তাকে নির্যাতন করে ফাঁড়ি হাজতে হত্যা করেছে। সে পার্শ^বর্তী মিঠাপুকুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের শান্তিপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। মৃত্যুর ঘটনা গত বুধবার সকালে এলাকায় দ্রুত ছড়িয়ে পড়লে হাজারও নারী-পুরুষ দোষী পুলিশের শাস্তির দাবিতে ভে-াবাড়ি পুলিশ ফাঁড়ি ঘেরাও করে।

এদিকে বৃহস্পতিবার বিকেলে রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার ঘটনাস্থলে গিয়ে প্রেস ব্রিফিং করেন। তিনি জানান, অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসাইনের নেতৃত্বে ৩ সদস্যর তদন্ত টিম গঠন করা হয়েছে, আগামী ৩ দিনের মধ্য তদন্ত কমিটি তদন্ত রিপোর্ট দাখিল করবে।

শীর্ষ সংবাদ:
লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না         সিলেটে কয়েক লাখ মানুষ পানিবন্দী         সড়ক যেন ধান শুকানোর চাতাল, প্রাণ গেল বাইক আরোহীর         অবশেষে তথ্য অধিকার আইনে তথ্য দিল পুলিশ         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক অটোরিক্সা খালে         ১১ ডিজিটের নতুন নম্বরে বিপাকে গ্রাহক         কিউআর কোড দিয়ে ভুয়া নিয়োগপত্র দিত ওরা         জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার