শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পুলিশ তদন্ত কেন্দ্রে আসামির মৃত্যু ॥ ছয় পুলিশ ক্লোজড, তদন্ত কমিটি

নিজস্ব সংবাদদাতা, রংপুর, ১৭ অক্টোবর ॥ পীরগঞ্জ উপজেলার ভেন্ডাবাড়ি পুলিশ ফাঁড়ির হাজতে সামছুল ইসলাম (৫৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যুর ঘটনায় ৬ পুলিশকে ক্লোজড করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসাইনের নেতৃত্বে ৩ সদস্যর তদন্ত টিম গঠন করা হয়েছে এবং আগামী ৩ দিনের মধ্য তদন্ত রিপোর্ট দাখিল করতে বলা হয়েছে। পুলিশ জানায়, ইতোমধ্যে ফাঁড়ি ইনচার্জ আমিনুল ইসলাম, এসআই তাজউদ্দিন, পিএসআই মাহি আলম, এএসআই হরিকান্ত, কনস্টেবল আরিফুল ও ভুপেনসহ ৬জনকে ক্লোজড করা হয়েছে এবং গঙ্গাচড়া থানার ইনস্পেক্টর তদন্ত সুশান্ত সরকারকে সাময়িকভাবে ভে-াবাড়ি ফাঁড়ি ইনচার্জের দায়িত্ব দেয়া হয়েছে। পুলিশের দাবি আটককৃত ব্যক্তি একজন মাদক কারবারি। মাদকসহ ধরা পড়ার পর সে লজ্জায় পরনের কাপড় গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে। মৃতের পরিবারের দাবি, পুলিশ উৎকোচ না পেয়ে তাকে নির্যাতন করে ফাঁড়ি হাজতে হত্যা করেছে। সে পার্শ^বর্তী মিঠাপুকুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের শান্তিপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। মৃত্যুর ঘটনা গত বুধবার সকালে এলাকায় দ্রুত ছড়িয়ে পড়লে হাজারও নারী-পুরুষ দোষী পুলিশের শাস্তির দাবিতে ভে-াবাড়ি পুলিশ ফাঁড়ি ঘেরাও করে।

এদিকে বৃহস্পতিবার বিকেলে রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার ঘটনাস্থলে গিয়ে প্রেস ব্রিফিং করেন। তিনি জানান, অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হোসাইনের নেতৃত্বে ৩ সদস্যর তদন্ত টিম গঠন করা হয়েছে, আগামী ৩ দিনের মধ্য তদন্ত কমিটি তদন্ত রিপোর্ট দাখিল করবে।

শীর্ষ সংবাদ:
অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪         রবিবার থেকে ভার্চুয়ালিও চলবে সব অধস্তন আদালত         করোনা টেস্ট ॥ চাপ বাড়ছে হাসপাতালে         বর্তমানে মজুদ রয়েছে ৯ কোটি টিকা ॥ তথ্যমন্ত্রী         প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ১০         দেখানোর জন্য নয়, নিজের স্বার্থেই পরতে হবে মাস্ক         বরিশাল বিশ্ববিদ্যালয়ে সশরীরে চলবে পরীক্ষা, খোলা থাকবে হল         ভ্যাট ও টাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি তৃণমূল ব্যবসায়ীদের         মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন ৯০ হাজার কোটি টাকা         অতিরিক্ত আইজিপি হলেন ৭ কর্মকর্তা         রাজধানীতে ৯ কেজি গাঁজাসহ আটক ১         ইয়েমেনের কারাগারে সৌদি হামলায় নিহত ৭০         ৩ বিভাগে বৃষ্টির পূ্র্বাভাস         একসঙ্গে করোনার দুই ডোজ টিকা, যন্ত্রণায় কাতরাচ্ছে চতুর্থ শ্রেণির ছাত্রী         ফরিদগঞ্জে একটি উচ্চ বিদ্যালয়ে ৩শ শিক্ষার্থীদের করোনার টিকা নিতে অর্থ আদায়         মাগুরায় চিনি মিশ্রিত খেজুর গুড় পাটালী বিক্রি হচ্ছে, প্রতারিত হচ্ছে ক্রেতা         মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, নিহত ৭         নীলক্ষেত থেকে সরে গেলেন শিক্ষার্থীরা         মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া