বৃহস্পতিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামালপুর জেনারেল হাসপাতালের অফিস সহকারী আটক

জামালপুর জেনারেল হাসপাতালের অফিস সহকারী আটক

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ ২৫০ শয্যার জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালকের কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক কাজী গোলাম মোস্তফা খোকনকে নার্সদের কাছ থেকে ৩৬ হাজার টাকা ঘুষ গ্রহণের অভিযোগে আটক করেছে দুর্নীতি দমন কমিশন-দুদক।

বুধবার সকালে দুদকের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের একটি দল তার কার্যালয় থেকে তাকে আটক করেছেন। দুদক সূত্রে জানা গেছে, জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালকের কার্যালয়ের অফিস সহকারী কাজী গোলাম মোস্তফা খোকন হাসপাতালে ২৯ জন স্টাফ নার্সদের শ্রান্তি বিনোদন ভাতার বিল পাস করতে হয়রানি, গড়িমসি ও মোটা অংকের ঘুষ দাবি করে আসছিলেন।

এক পর্যায়ে সিনিয়র স্টাফ নার্স রোখসানা বেগম অন্যান্য নার্সদের নিয়ে অফিস সহকারীর দাবি করা জনপ্রতি এক হাজার ৫০০ টাকা করে ঘুষ দিতে রাজি হন। তাদের কথা অনুযায়ী বুধবার সেই ঘুষের টাকা গ্রহণের কথা ছিল। কিন্তু সিনিয়র স্টাফ নার্স রোখসানা বেগম একদিন আগেই অর্থাৎ মঙ্গলবার দুদকের কাছে অভিযোগ করে অফিস সহকারীকে আটকের ফাঁদ পাতেন। নার্সদের অভিযোগের ভিত্তিতেই দুদকের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ-পরিচালক মো: মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সাত সদস্যের একটি আভিযানিক দল বুধবার সকালে অফিস সহকারী কাজী গোলাম মোস্তফার প্যান্টের পকেট থেকে ঘুষের নগদ ৩৬ হাজার টাকাসহ তাকে আটক করেন।

তার প্যান্টের অন্য পকেট থেকে নগদ আরো ২৭ হাজার ৩২ টাকা এবং তল্লাশি চালিয়ে অফিসের আলমিরা থেকে নগদ আরো ৭০ হাজার টাকা জব্দ করেন। পরে দুদকের উপ-সহকারী পরিচালক রাজু মো. সারওয়ার হোসেন বাদী হয়ে আটক অফিস সহকারীর বিরুদ্ধে ঘুষ গ্রহণ, সরকারি কর্মচারী হিসেবে ক্ষমতার অপব্যবহার, অপরাধজনক বিশ্বাসভঙ্গ ও অসদাচরণের দায়ে ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ ২ নং আইনের ৫(২) ধারায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর তাকে জেলা জজ আদালতের মাধ্যমে জামালপুর জেলহাজতে পাঠিয়েছে দুদক। দুদকের উপ-পরিচালক মো: মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, নার্সদের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই অফিস সহকারী কাজী গোলাম মোস্তফা খোকনকে আটক করে দুদক আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে জেলা জজ আদালতের মাধ্যমে জামালপুর জেলাহাজতে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
বাড়ছে না ছুটি, বন্ধ থাকবে শিক্ষা প্রতিষ্ঠান ও গণপরিবহন         করোনা ভাইরাসে আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১         আগামী ১৫ জুন পর্যন্ত স্কুল-কলেজ বন্ধ         সব হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা দেওয়ার নির্দেশ         ৫৪ কারারক্ষী করোনায় আক্রান্ত, সুস্থ হয়েছেন ১৪         শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীকে ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা         জয়পুরহাটে ঘূর্ণিঝড়ের তান্ডবে নিহত-৪         প্রয়োজনে ভারতের সঙ্গে যুদ্ধ করা হবে, হুঙ্কার নেপালের         করোনা ভাইরাস ॥ ভারতে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, মৃত্যু ৪৩৩৭         এ বছরেই করোনার ভ্যাকসিন : নোভাভ্যাক্স         করোনা ভাইরাসে শুধু যুক্তরাষ্ট্রেই এক লাখ ছাড়াল মৃত্যু         মুন্সীগঞ্জে মাইক্রো খাদে পড়ে নিহত ৩, আহত ৮         সেনাবাহিনীকে ‘যুদ্ধের প্রস্তুতি’ নিতে বললেন চীনের প্রেসিডেন্ট         নড়াইলের কলাবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা         শিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে ফেরি চলছে সীমিত আকারে         আগামী পাঁচ দিন বজ্রসহ ঝড়-বৃষ্টির আভাস         শাহজাদপুরে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২         চীনের সঙ্গে ইসরায়েলের সম্পর্ক ছিন্ন করতে বলল আমেরিকা         পর্যটক টানতে বিনামূল্যে ভ্রমণের সুযোগ দিচ্ছে জাপান?        
//--BID Records