শুক্রবার ২৫ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিস ইউনিভার্স বাংলাদেশেও লড়ছেন জেসিয়া

মিস ইউনিভার্স বাংলাদেশেও লড়ছেন জেসিয়া

অনলাইন ডেস্ক ॥ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতা নিয়ে নানা জটিলতা তৈরি হয়েছিল। অনেক সমালোচনার পর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

এবার ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতায় লড়ছেন সেই জেসিয়া ইসলাম। বর্তমানে এ প্রতিযোগিতার শীর্ষ দশে অবস্থান করছেন তিনি। অন্য প্রতিযোগীরা হলেন—শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।

এ প্রতিযোগিতায় অংশ নেয়া প্রসঙ্গে জেসিয়া ইসলাম বলেন, ‘আমি জানি আমি পারফেক্ট নই কিন্তু আমি আরো ভালো করতে চাই। এটি আমার জন্য চ্যালেঞ্জ তা জেনেও এতে অংশ নিয়েছি।’

এ প্রসঙ্গে আয়োজক কর্তৃপক্ষ জানান, কেউ অন্য প্রতিযোগিতায় অংশ নিলেও মিস ইউনিভার্স বাংলাদেশে অংশ নিতে পারেন। জেসিয়া স্বাভাবিক প্রক্রিয়ায় নিবন্ধন করে এতে অংশ নেন। তবে সেরা ৫০ জনের তালিকা হওয়ার পর বিষয়টি জানতে পারেন তারা। এরপর নিজ যোগ্যতায় শীর্ষ দশে স্থান করে নেন জেসিয়া।

গতকাল মঙ্গলবার গুলশানের আমিশে ফাইন জুয়েলারি ফ্ল্যাগশিপ স্টোরে শীর্ষ ১০ প্রতিযোগী ও বিচারকদের নিয়ে ক্রাউন উন্মোচন করা হয়। ৭৫০টি ডায়ামন্ড খচিত এ মুকুটের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা। মিস ইউনিভার্স বাংলাদেশের বিজয়ীর মাথায় শোভা পাবে এই মুকুট।

আগামী ২৩ অক্টোবর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে প্রথম মিস ইউনিভার্স বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বিজয়ীকে ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ এর মিস ইউনিভার্স বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records