বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিস ইউনিভার্স বাংলাদেশেও লড়ছেন জেসিয়া

মিস ইউনিভার্স বাংলাদেশেও লড়ছেন জেসিয়া

অনলাইন ডেস্ক ॥ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতা নিয়ে নানা জটিলতা তৈরি হয়েছিল। অনেক সমালোচনার পর ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

এবার ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতায় লড়ছেন সেই জেসিয়া ইসলাম। বর্তমানে এ প্রতিযোগিতার শীর্ষ দশে অবস্থান করছেন তিনি। অন্য প্রতিযোগীরা হলেন—শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।

এ প্রতিযোগিতায় অংশ নেয়া প্রসঙ্গে জেসিয়া ইসলাম বলেন, ‘আমি জানি আমি পারফেক্ট নই কিন্তু আমি আরো ভালো করতে চাই। এটি আমার জন্য চ্যালেঞ্জ তা জেনেও এতে অংশ নিয়েছি।’

এ প্রসঙ্গে আয়োজক কর্তৃপক্ষ জানান, কেউ অন্য প্রতিযোগিতায় অংশ নিলেও মিস ইউনিভার্স বাংলাদেশে অংশ নিতে পারেন। জেসিয়া স্বাভাবিক প্রক্রিয়ায় নিবন্ধন করে এতে অংশ নেন। তবে সেরা ৫০ জনের তালিকা হওয়ার পর বিষয়টি জানতে পারেন তারা। এরপর নিজ যোগ্যতায় শীর্ষ দশে স্থান করে নেন জেসিয়া।

গতকাল মঙ্গলবার গুলশানের আমিশে ফাইন জুয়েলারি ফ্ল্যাগশিপ স্টোরে শীর্ষ ১০ প্রতিযোগী ও বিচারকদের নিয়ে ক্রাউন উন্মোচন করা হয়। ৭৫০টি ডায়ামন্ড খচিত এ মুকুটের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা। মিস ইউনিভার্স বাংলাদেশের বিজয়ীর মাথায় শোভা পাবে এই মুকুট।

আগামী ২৩ অক্টোবর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে প্রথম মিস ইউনিভার্স বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বিজয়ীকে ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ এর মিস ইউনিভার্স বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

শীর্ষ সংবাদ:
নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে সাহেদকে         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী        
//--BID Records