বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ১৫ অক্টোবর ॥ সুবিধাবঞ্চিত ৫০ মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তির অর্থ প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা আশা’র আয়োজনে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়। এ সময় আশার কুষ্টিয়া ডিভিশনাল ম্যানেজার উত্তম কুমার ভৌমিকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার সুশান্ত কুমার দেব। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন, সমাজসেবা অফিসার রুবেল হাওলাদার, মাধ্যমিক শিক্ষা অফিসার এম এ আরিফ সরকার, আশার ইভিপি (প্রোগ্রাম) শাঁওলী ঝর্ণাসহ আশা এনজিও কর্মকর্তাবৃন্দ। সুবিধা বঞ্চিত ৫০ এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীর মাঝে সাড়ে ৫ লাখ টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

মীরসরাইয়ে চক্ষুসেবা

নিজস্ব সংবাদদাতা, মীরসরাই, চট্টগ্রাম, ১৫ অক্টোবর ॥ মীরসরাইয়ে লায়ন্স ক্লাবের আয়োজনে এবং লায়ন প্রফেসর ডাঃ ফারুকের উদ্যোগে ৮শ রোগীকে বিনামূল্যে চক্ষুসেবা প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলার জোরারগঞ্জ থানাধীন ওচমানপুর ইউনিয়নের পাতাকোট গ্রামের প্রফেসর লায়ন ডাঃ ফারুকের নিজস্ব বাড়িতে (রওশন জামান ভিলা) সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উক্ত চক্ষুসেবা প্রদান করা হয়। এ সময় রোগীদের মাঝে বিনামূল্যে ২শটি চশমা ও ৬০ হাজার টাকার ওষুধ প্রদান করা হয় এবং উপস্থিত রোগীদের মধ্য থেকে ১৫০ জনকে বিনামূল্যে চোখের অপারেশনের জন্য মনোনীত করা হয়। এদের মধ্যে প্রথম ধাপে আগামী ২০২০ সালের ১১ জানুয়ারি ৫০ জনকে অপারেশন করানো হবে। দ্বিতীয় ধাপে একই মাসের ১৮ তারিখে আরও ৫০ জনের অপারেশন করানো হবে।

শীর্ষ সংবাদ:
সিরিয়ার ক্ষেপণাস্ত্র ব্যবস্থা শক্তিশালী করবে ইরান         জেনারেল সোলাইমানি হত্যা ॥ বোল্টনের দাম্ভিক উক্তির জবাব দিল রাশিয়া         করোনায় হলেও দম্ভ যায়নি ব্রাজিলিয়ান প্রেসিডেন্টের!         কাতারে আক্রান্ত লাখ ছাড়ালেও সুস্থই ৯৬ হাজারের বেশি         করোনা ॥ বাংলাদেশে আরও উদ্বেগজনক পরিস্থিতির আশঙ্কা         মার্কিন মাদক পাচারকারী বিমান ধ্বংস করল ভেনিজুয়েলার বিমানবাহিনী         বুড়িগঙ্গায় লঞ্চডুবি ॥ ময়ূর-২ এর মালিক মোসাদ্দেক গ্রেফতার         উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত, ৩ লাখ ইয়াবা উদ্ধার         শক্তিশালী পাসপোর্ট র‌্যাংকিংয়ে শীর্ষে জাপান         বিদেশি শিক্ষার্থী ফেরত পাঠানোর বিরুদ্ধে মার্কিন আদালতে মামলা         সিরিয়ায় ত্রাণ সহায়তার অজুহাতে পাশ্চাত্যের ষড়যন্ত্রমূলক পরিকল্পনা ব্যর্থ         ইরানের ওপর নিষেধাজ্ঞা পুনর্বহালের আহ্বান পম্পেওর         জম্মু-কাশ্মীরে বাবা-ভাইসহ বিজেপি নেতাকে গুলি করে হত্যা         মার্কিন প্রতিরক্ষামন্ত্রীর যে বক্তব্যে দুঃখ প্রকাশ করলেন সের্গেই ল্যাভরভ         জোড়া লাল কার্ডের ম্যাচে বার্সার জয়         হংকংয়ের শিক্ষার্থীদের রাজনৈতিক কার্যক্রম নিষিদ্ধ         ভারতীয় সেনাদের ফেসবুকসহ ৮৯টি অ্যাপ ব্যবহার নিষিদ্ধ         রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি        
//--BID Records