বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হিলি সীমান্ত পরিদর্শন করলেন বিএসএফ-এর আইজি

হিলি সীমান্ত পরিদর্শন করলেন বিএসএফ-এর আইজি

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা পরিদর্শন ও বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির সাথে বৈঠক করেছেন ভারতের শিলিগুড়ি নর্থবেঙ্গল ফ্রন্ট্রিয়ারের আইজি জিকে শিং।

শনিবার বিকেল ৫টায় আইজি জিকে শিং হিলি সীমান্তের ২৮৫ নং মেইন পিলারের ১১নং সাব পিলার সংলগ্ন চেকপোষ্ট গেট পরিদর্শন করেন। এসময় বিজিবির পক্ষে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ মোহাম্মদ আনিছুল হক তাকে ফুল ও মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানান। এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে ফুল, মিষ্টি ও লাড্ডু উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

পরে সীমান্তের শুন্যরেখার পার্শ্বে অবস্থিত বিএসএফ পোষ্টে দু’বাহিনী এক বৈঠকে মিলিত হন। এসময় তার সাথে সেখানে আরো উপস্থিত ছিলেন, ভারতের রায়গঞ্জ সেক্টরের ডিআইজি টিপিএস শিং, জি ব্যানেট ও ওসিন কুমার শিংহ, পতিরাম-১৯৯ ব্যাটালিয়নের অধিনায়ক বিএস নেগি। বৈঠকে সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে তাদের মাঝে আলোচনা হয়। বৈঠক শেষে তিনি সীমান্তের বিভিন্ন অংশ পরিদর্শন শেষে পুনরায় চলে যান।

জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ মোহাম্মদ আনিছুল হক জানান, ভারতের শিলিগুড়ি নর্থবেঙ্গল ফ্রুন্ট্রিয়ারের আইজি জিকে শিং এই পদে যোগদান করেছেন। এ কারনে তিনি তার দায়ীত্বপূর্ন সীমান্তের বিভিন্ন পরিদর্শনের অংশ হিসেবে হিলি সীমান্ত পরিদর্শনে আসেন এবং বিজিবির সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন। সেসময় সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে আমাদের মাঝে আলোচনা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         র‍্যাব সদর দফতরে নেওয়া হয়েছে সাহেদকে         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         কানাডায় মানবদেহে করোনার ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ শুরু         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         জেট স্কি নিয়ে সমুদ্রে ॥ রোনালদোর ছেলের বিরুদ্ধে পুলিশি তদন্ত         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা        
//--BID Records