বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এক শ্রেণীর শিক্ষক শিক্ষার্থীদের বিপথগামী করছে ॥ অলি

স্টাফ রিপোর্টার ॥ অসম চুক্তি করে সরকার ভারতের কাছে কূটনৈতিকভাবে পরাজিত হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় মুক্তিমঞ্চের আহ্বায়ক লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি (এলডিপি) সভাপতি অলি আহমদ। বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। তিনি আরও বলেন, ক্ষমতার লোভে দেশের স্বার্থ রক্ষায় বর্তমান সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।

অলি আহমদ বলেন, বিরোধী রাজনৈতিক দলগুলোকে দমন করার জন্য ছাত্রদের হাতে সরকার অস্ত্র তুলে দিয়েছে। আবরার হত্যা জাতিকে মেধা শূন্য করার নীলনক্সা। তিনি বলেন, সরকার অযোগ্য ব্যক্তিদের রাজনৈতিক বিবেচনায় শিক্ষক ও ভিসি হিসেবে নিয়োগ দিয়েছে। আর কোমলমতি শিক্ষার্থীদের রাজনৈতিক কাজে ব্যবহার করা হচ্ছে।

এক শ্রেণীর শিক্ষক শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সঠিক পথে রাখার পরিবর্তে বিপথগামী করছে। এটা আগামী দিনে যারা দেশ পরিচালনা করবে তাদের ধ্বংস করার একটা নীলনক্সা। এসব অদক্ষ শিক্ষকদের চাকরি থেকে বের করে দিতে হবে। আর দুর্নীতিবাজ ভিসিদের আইনের আওতায় আনতে হবে।

অলি বলেন, আওয়ামী লীগ ১০ বছর ধরে ক্ষমতায়, এই ১০ বছরে কোন নদীর পানি তারা আনতে পারেনি। ভারত জানে, আওয়ামী লীগ সরকার হলো একটা দুর্বল সরকার, নতজানু সরকার। সুতরাং যে কোন জিনিস তাদের কাছ থেকে আদায় করে নেয়া সম্ভব।

তিনি বলেন, ক্যাসিনো ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত এবং টাকার ভাগ পেয়েছেন এমন আওয়ামী লীগের অনেক নেতাকে এখনও গ্রেফতার করা হয়নি। কিন্তু কেন?

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৪৭৩২৬৩
আক্রান্ত
১৯৩৫৯০
সুস্থ
৭৮৬৭৯৪৮
সুস্থ
১০৫০২৩
শীর্ষ সংবাদ:
সাহেদ গ্রেফতার ॥ মহাপ্রতারক ঠগিবাজ         শেখ হাসিনার আজ কারাবন্দী দিবস         আগ বাড়িয়ে প্রস্তাব দান সাহেদের চাল ছিল ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         আওয়ামী লীগে শুরু হচ্ছে শুদ্ধি অভিযান         শনাক্ত বিবেচনায় দেশে সুস্থতার হার ৫৪ দশমিক ২৫         বন্যা পরিস্থিতি জুলাইয়ের শেষ নাগাদ অব্যাহত থাকবে         জাল টাকা তৈরিতেও নিপুণ কারিগর প্রতারক সাহেদ         ব্রিটেনে শীতকালে করোনায় মারা যাবে সোয়া লাখ         সাবরিনা-আরিফ দম্পতিকে মুখোমুখি করা হবে         ব্রিটিশ কোম্পানির বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করতে পারবেন হামিদা বেগম         বিএনপি-জামায়াতের পাণ্ডা আজম খান নারী পাচারের পাণ্ডা         ডিজিটাল হাটে পশু ক্রয় ও কোরবানির নতুন পদ্ধতি ডিএনসিসির         সাবেক স্বাস্থ্য সচিবের মৌখিক নির্দেশে রিজেন্টের সঙ্গে চুক্তি         আরও দু’বছর গবর্নর থাকছেন ফজলে কবির         বাবা-মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর         পশুর চামড়া নিয়ে অরাজকতা বরদাশত করা হবে না : আইজিপি         আগামী ২৫ জুলাইয়ের মধ্যে শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের আহ্বান         মন্ত্রণালয়কে ব্যাখ্যা দিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচল ব্যাহত         ঈদে গণপরিবহন নয়, বন্ধ থাকবে পণ্যবাহী পরিবহন        
//--BID Records