বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইলিশ সংরক্ষণে জরিমানা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ ইলিশ সংরক্ষণ করায় জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া বাজারের মা মৎস্য আড়তে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আড়ত মালিককে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার রাতে এ অভিযান চালানো হয়। শেষে জব্দকৃত ইলিশ স্থানীয় কওমি মাদ্রাসার লিল্লাহ বোর্ডিংয়ে প্রদান করা হয়। একইদিন সন্ধ্যায় বিভাগের বিভিন্ন নদ-নদী ও মৎস্য আড়তে অভিযান চালিয়ে ১৬ জেলেকে আটকের পর ৫৫ হাজার টাকা ও এক ব্যবসায়ীকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি উদ্ধার করা হয়েছে এক দশমিক ৬৯৯ টন ইলিশ। যা বিভিন্ন এতিমখানা ও দুস্থদের মধ্যে বিতরণ করা হয়েছে।

প্রধানমন্ত্রীকে স্মারকলিপি

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ গ্রীনসিটি এলাকার ক্ষতিগ্রস্ত জমির মালিক ও এলাকাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয়া হয়েছে। বাণিজ্যিক প্রতিষ্ঠানের জন্য ব্যবসায়িক ক্ষতিপূরণ, বর্তমান বাজার মূল্যের সঙ্গে সঙ্গতি রেখে জমির মূল্য পুনঃসংযোজনসহ ছয় দফা দাবি পূরণের জন্য বৃহস্পতিবার সকালে ঈশ্বরদীর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ মহলের নিকট এ স্মারকলিপি দেয়া হয়। স্মারকলিপি প্রদান করার সময় ক্ষতিগ্রস্তদের মধ্যে আওয়ামী লীগ নেতা জুলমত হায়দার, হরমুজ আলী, মিনহাজ মোল্লা ও শরীফ মোল্লাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records