বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্লীলতাহানির প্রতিবাদ করায় হামলা ॥ আহত সাত

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ১০ অক্টোবর ॥ মান্দায় যৌন নির্যাতনের প্রতিবাদ করায় আদিবাসী পল্লীতে হামলা চালিয়েছে একদল বখাটে। এ সময় বখাটেদের মারপিটে ওই পল্লীর চার নারীসহ ৭ জন আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার ভারশো ইউনিয়নের কালীসফা পশ্চিমপাড়া আদিবাসী পল্লীতে হামলার এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৪ বখাটে যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এরা হলো কালীসফা মোল্লাপাড়া গ্রামের সাইফুদ্দীনের ছেলে হাবিবুর রহমান (১৯), আবু বক্কর সিদ্দিকের ছেলে ইউসুফ আলী (১৮), রকিব হোসেনের ছেলে সুজন ইসলাম (১৮) ও দেলুয়াবাড়ি মোল্লাপাড়া গ্রামের কামরুজ্জামানের ছেলে জিহাদ হোসেন (১৮)। আদিবাসী পল্লীর বাসিন্দারা জানান, কালীসফা দীঘিপাড়ার মোড়ে ‘ডালপূজা’ দেখে বুধবার সন্ধ্যায় বৃষ্টির মধ্যে বাড়ি ফিরছিল ওই পল্লীর ৩ কিশোরী। পথিমধ্যে দেলুয়াবাড়ি এলাকার মৃত মজির উদ্দিনের ছেলে নাজমুল হোসেন এক কিশোরীকে ঝাপটে ধরে শ্লীলতাহানি ঘটায়। এ সময় তাদের চিৎকারে বখাটে নাজমুল পালিয়ে কালীসফা মন্দির সংলগ্ন এলাকায় খোকনের দোকানে আশ্রয় নেয়। পল্লীর বাসিন্দা সুমতি রানী ওরাও জানান, ওই দোকান থেকে নাজমুলকে ধরে আমাদের পাড়াতে এনে আটক করে রাখা হয়। সন্ধ্যার পরে পল্লীর মোড়ল উজ্জল সরদার এসে নাজমুলকে ছেড়ে দেন। তিনি আরও বলেন, ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নাজমুলের নেতৃত্বে ৭-৮ যুবক পল্লীতে এসে হামলা চালিয়ে অতর্কিত মারপিট শুরু করে।

পল্লীর মোড়ল উজ্জল সরদার জানান, বখাটেদের মারপিটে সাগর ওরাও (১৮), শান্ত ওরাও (১৫), আনন্দ ওরাও (২৫), সোনালী ওরাও (৩৫), মিনু ওরাও (৪৫), দুলি ওরাও (২৫) ও জোসনা ওরাও (৪৫) আহত হয়েছেন। তাদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আদিবাসী পল্লীতে হামলার সঙ্গে জড়িত বখাটেদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records