বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সম্রাটের অবস্থা স্থিতিশীল, বিদেশে নেয়ার প্রয়োজন নেই

স্টাফ রিপোর্টার ॥ হৃদরোগ হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে চিকিৎসার জন্য বিদেশে নেয়ার প্রয়োজন নেই বলে মতামত দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। সম্রাটের রিমান্ড আবেদনের শুনানি পিছিয়ে আগামী ১৫ অক্টোবর নির্ধারণ করেছে আদালত।

বুধবার দুপুরে সম্রাটের চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের সদস্য জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের ডাঃ মহসিন আহমেদ জানান, সম্রাটের শারীরিক অবস্থা স্থিতিশীল। মঙ্গলবার থেকে বুধবার পর্যন্ত যত পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে, প্রত্যেকটির রিপোর্ট ভাল এসেছে। তবে মঙ্গলবার রাতে তার প্রেসার ওঠানামা করেছে। এজন্য তাকে আরও চব্বিশ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসার জন্য তার দেশের বাইরে যাওয়ার কোন প্রয়োজন নেই। তার তার কোন ঝুঁকি নেই।

আমাদের কোর্ট রিপোর্টার জানান, মাদক ও অস্ত্র মামলায় গ্রেফতার দেখানোসহ বুধবার তার রিমান্ডের শুনানির দিন ধার্য ছিল। আদালতে সম্রাট অসুস্থ হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি আছে বলে জানান ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবির চৌধুরী। আদালত কারা কর্তৃপক্ষের পাঠানো প্রতিবেদন আমলে নেয়। ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী ওই প্রতিবেদন দেখানোসহ রিমান্ড আবেদনের শুনানি পিছিয়ে আগামী ১৫ অক্টোবর ধার্য করেন।

মাদক আইনে দায়ের করা মামলায় সম্রাটের সহযোগী ঢাকা মহানগর যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানকেও গ্রেফতার দেখানোসহ রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য ছিল। তাকে আদালতে হাজির করা হয়। একই আদালত তাকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করে। তবে রিমান্ড আবেদনের শুনানির জন্য আগামী ১৫ অক্টোবর একই দিন ধার্য করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৪৭৩২৬৩
আক্রান্ত
১৯৩৫৯০
সুস্থ
৭৮৬৭৯৪৮
সুস্থ
১০৫০২৩
শীর্ষ সংবাদ:
সাহেদ গ্রেফতার ॥ মহাপ্রতারক ঠগিবাজ         শেখ হাসিনার আজ কারাবন্দী দিবস         আগ বাড়িয়ে প্রস্তাব দান সাহেদের চাল ছিল ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         আওয়ামী লীগে শুরু হচ্ছে শুদ্ধি অভিযান         শনাক্ত বিবেচনায় দেশে সুস্থতার হার ৫৪ দশমিক ২৫         বন্যা পরিস্থিতি জুলাইয়ের শেষ নাগাদ অব্যাহত থাকবে         জাল টাকা তৈরিতেও নিপুণ কারিগর প্রতারক সাহেদ         ব্রিটেনে শীতকালে করোনায় মারা যাবে সোয়া লাখ         সাবরিনা-আরিফ দম্পতিকে মুখোমুখি করা হবে         ব্রিটিশ কোম্পানির বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করতে পারবেন হামিদা বেগম         বিএনপি-জামায়াতের পাণ্ডা আজম খান নারী পাচারের পাণ্ডা         ডিজিটাল হাটে পশু ক্রয় ও কোরবানির নতুন পদ্ধতি ডিএনসিসির         সাবেক স্বাস্থ্য সচিবের মৌখিক নির্দেশে রিজেন্টের সঙ্গে চুক্তি         আরও দু’বছর গবর্নর থাকছেন ফজলে কবির         বাবা-মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর         পশুর চামড়া নিয়ে অরাজকতা বরদাশত করা হবে না : আইজিপি         আগামী ২৫ জুলাইয়ের মধ্যে শ্রমিকদের বেতন-বোনাস পরিশোধের আহ্বান         মন্ত্রণালয়কে ব্যাখ্যা দিলেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ফেরি চলাচল ব্যাহত         ঈদে গণপরিবহন নয়, বন্ধ থাকবে পণ্যবাহী পরিবহন        
//--BID Records