সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দলে ফিরলেন স্মিথ ও ওয়ার্নার

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দলে ফিরলেন স্মিথ ও ওয়ার্নার

অনলাইন ডেস্ক ॥ আগামী বছর ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের লক্ষ্যে প্রস্তুতি শুরু করে দিল অস্ট্রেলিয়া। শ্রীলঙ্কা এবং পাকিস্তানের বিরুদ্ধে আসন্ন সিরিজে তাই দলে ফেরানো হল স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নারকে।

তিন বছর পরে টি-টোয়েন্টি দলে ফিরলেন স্মিথ। ২০১৯ অ্যাশেজের সেরা স্মিথ টেস্ট এবং ওয়ানডেতে দুরন্ত ধারাবাহিকতা দেখালেও টি-টোয়েন্টিতে তার পারফরম্যান্সের পরিসংখ্যান ৩০ ম্যাচে ৪৩১ রান। গড় ২১.৫৫। স্মিথ ছাড়া ওপেনার ওয়ার্নার এবং পেসার মিচেল স্টার্ককেও দলে রাখা হয়েছে। বাদ পড়েছেন উসমান খোয়াজা।

মঙ্গলবার অস্ট্রেলিয়ার জাতীয় নির্বাচক ট্রেভর হন্স বলেন, প্রায় এক বছর আছে ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপের। সেটা মাথায় রেখেই এই দল বেছে নেওয়া হয়েছে।

চলতি বছরের গোড়ার দিকে ভারতের বিরুদ্ধে সিরিজে দলে থাকা মার্কাস স্টয়নিস, শন মার্শ, ডার্সি শর্ট, ঝেই রিচার্ডসন, পিটার হ্যান্ডসকম্ব, নেথান কুল্টারনাইল এবং নেথান লায়নকেও বাদ দেওয়া হয়েছে। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকতা দেখানোর জন্য ফিরিয়ে আনা হয়েছে বিলি স্ট্যানলেক, বেন ম্যাকডারমট এবং কেন রিচার্ডসনকে।

অস্ট্রেলিয়া দল:

অ্যারন ফিঞ্চ, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records