রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উন্মোচনের আগেই ফাঁস গুগল পিক্সেল ৪-এর দাম

 উন্মোচনের আগেই ফাঁস গুগল পিক্সেল ৪-এর দাম

অনলাইন ডেস্ক ॥ উন্মোচনের আগেই জানা গেছে নতুন গুগল পিক্সেল ৪ এবং ৪এক্সএল-এর কানাডিয়ান বাজার মূল্য।

টুইটারে ডিভাইসটির দাম ফাঁস করেছেন ইভান ব্লাস। স্মার্টফোনের সঠিক তথ্য ও ছবি ফাঁস করায় খ্যাতি রয়েছে তার।

ব্লাসের বরাত দিয়ে আইএএনএস-এর প্রতিবেদনে বলা হয়, পিক্সেল ৪-এর ৬৪ গিগাবাইট সংস্করণের বাজার মূল্য শুরু হবে ১০৪৯.৯৫ কানাডিয়ান ডলার থেকে। আর ডিভাইসটির ১২৮ গিগাবাইট মডেলের দাম বলা হয়েছে ১১৯৯.৯৫ কানাডিয়ান ডলার।

অন্যদিকে পিক্সেল ৪ এক্সএল-এর ৬৪ গিগাবাইট মডেলের বাজার মূল্য বলা হচ্ছে ১১৯৯.৯৫ কানাডিয়ান ডলার এবং ১২৮ গিগাবাইট মডেলের দাম ১৩৫৯.৯৫ কানাডিয়ান ডলার।

গুগলের নতুন এই ফ্ল্যাগশিপ ডিভাইসটিতে ‘লাইভ ক্যাপশন’ ফিচার রাখা হবে বলেও জানিয়েছেন ব্লাস। এই ফিচারের মাধ্যমে অডিও অনুবাদ করে সাবটাইটেল আকারে পর্দায় দেখানো হবে।

এর আগে বিভিন্ন সময়ে ফাঁস হওয়া তথ্য থেকে জানা গেছে নতুন পিক্সেল ডিভাইসে ছয় গিগাবাইট র্যামের সঙ্গে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর রাখা হবে। ডিভাইস্টির পেছনে থাকবে ডুয়াল ক্যামেরা ব্যবস্থা। এর মধ্যে মূল সেন্সরটি ১২ মেগাপিক্সেল এবং অন্যটি ১৬ মেগাপিক্সেল টেলিফটো লেন্স।

পিক্সেল ৪ ডিভাইসটিতে রাখা হতে পারে ৫.৭ ইঞ্চি ৯০ হার্টজের ১০৮০পি+ ওলেড পর্দা এবং ২৮০০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে পিক্সেল ৪ এক্সএল-এ থাকতে পারে ৬.৩ ইঞ্চি ৯০ হার্টজের ১৪৪০পি+ ওলেড পর্দা এবং ৩৭০০এমএএইচ ব্যাটারি।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records