মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উন্মোচনের আগেই ফাঁস গুগল পিক্সেল ৪-এর দাম

 উন্মোচনের আগেই ফাঁস গুগল পিক্সেল ৪-এর দাম

অনলাইন ডেস্ক ॥ উন্মোচনের আগেই জানা গেছে নতুন গুগল পিক্সেল ৪ এবং ৪এক্সএল-এর কানাডিয়ান বাজার মূল্য।

টুইটারে ডিভাইসটির দাম ফাঁস করেছেন ইভান ব্লাস। স্মার্টফোনের সঠিক তথ্য ও ছবি ফাঁস করায় খ্যাতি রয়েছে তার।

ব্লাসের বরাত দিয়ে আইএএনএস-এর প্রতিবেদনে বলা হয়, পিক্সেল ৪-এর ৬৪ গিগাবাইট সংস্করণের বাজার মূল্য শুরু হবে ১০৪৯.৯৫ কানাডিয়ান ডলার থেকে। আর ডিভাইসটির ১২৮ গিগাবাইট মডেলের দাম বলা হয়েছে ১১৯৯.৯৫ কানাডিয়ান ডলার।

অন্যদিকে পিক্সেল ৪ এক্সএল-এর ৬৪ গিগাবাইট মডেলের বাজার মূল্য বলা হচ্ছে ১১৯৯.৯৫ কানাডিয়ান ডলার এবং ১২৮ গিগাবাইট মডেলের দাম ১৩৫৯.৯৫ কানাডিয়ান ডলার।

গুগলের নতুন এই ফ্ল্যাগশিপ ডিভাইসটিতে ‘লাইভ ক্যাপশন’ ফিচার রাখা হবে বলেও জানিয়েছেন ব্লাস। এই ফিচারের মাধ্যমে অডিও অনুবাদ করে সাবটাইটেল আকারে পর্দায় দেখানো হবে।

এর আগে বিভিন্ন সময়ে ফাঁস হওয়া তথ্য থেকে জানা গেছে নতুন পিক্সেল ডিভাইসে ছয় গিগাবাইট র্যামের সঙ্গে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর রাখা হবে। ডিভাইস্টির পেছনে থাকবে ডুয়াল ক্যামেরা ব্যবস্থা। এর মধ্যে মূল সেন্সরটি ১২ মেগাপিক্সেল এবং অন্যটি ১৬ মেগাপিক্সেল টেলিফটো লেন্স।

পিক্সেল ৪ ডিভাইসটিতে রাখা হতে পারে ৫.৭ ইঞ্চি ৯০ হার্টজের ১০৮০পি+ ওলেড পর্দা এবং ২৮০০ এমএএইচ ব্যাটারি। অন্যদিকে পিক্সেল ৪ এক্সএল-এ থাকতে পারে ৬.৩ ইঞ্চি ৯০ হার্টজের ১৪৪০পি+ ওলেড পর্দা এবং ৩৭০০এমএএইচ ব্যাটারি।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদি সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records