শুক্রবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘আইনজীবি সহকারী এ্যাক্ট পাস না করা হলে অসহযোগ আন্দোলনের ডাক’

‘আইনজীবি সহকারী এ্যাক্ট পাস না করা হলে অসহযোগ আন্দোলনের ডাক’

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ বাংলাদেশ আইনজীবি সহকারী সমিতির কেন্দ্রিয় নেতৃবৃন্দের সাংগঠণিক সফর উপলক্ষে পাবনা জেলা শাখা কার্যালয়ে আলোচনা সভা ও সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোমবার বিকেলে পাবনা জেলা শাখা কার্যালয়ের পক্ষ থেকে আয়োজিত এসব অনুষ্ঠানে প্রধান ও সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আইনজীবি সহকারী সমিতির কেন্দ্রিয় কমিটির সভাপতি মোহাম্মদ নুরু মিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, কেন্দ্রিয় সহ-সভাপতি এসএম আনিসুর রহমান,সাধারণ সম্পাদক খোরশেদ আলম,সুপ্রিম কোর্ট শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও কেন্দ্রিয় যুগ্ম সম্পাদক আবুল হাসেম ইকু। পাবনা জেলা শাখার সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন,নাটোর জেলা শাখার সভাপতি বাবর আলী,টাঙ্গাইল জেলা শাখার সাবেক সভাপতি ফরহাদ আলী,বগুড়ার সহসভাপতি মোস্তাফিজুর রহমান,কুষ্টিয়ার সভাপতি আব্দুস সাত্তার,মুক্তিযোদ্ধা জাফর উল্লাহ রতন,পাবনা জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক কাজী আব্দুল কাদের ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

বক্তারা সরকারকে হুসিয়ারী উচ্চারণ করে বলেন, আগামি শীতকালিন অধিবেশনে আইনজীবি সহকারী এ্যাক্ট পাস না করা হলে অসহযোগ আন্দোলনের ডাক দেওয়া হবে। সারা দেশের আইনজীবি সহকারীদের অংশ গ্রহণেঢাকাসহ সারা দেশে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে বলেও ঘোষণা দেওয়া হয়। তারা বলেন, আইন মন্ত্রী ইতিপূর্বে বার বার আশ্বাস দিয়েও আইনটি পাস করেননি।

তবে প্রধান মন্ত্রীর প্রতি বিশ্বাস আছে,তিনি আমাদের সমস্যা বুঝবেন এবং আইনটি পাস করে আইনজীবি সহকারীদের সামাজিক স্বীকৃতি দিবেন। অনুষ্ঠানে কেন্দ্রিয় সভাপতি ও সাধারণ সম্পাদককে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধণা প্রদান করা হয়।

শীর্ষ সংবাদ:
অর্থনীতি সচলের চেষ্টা ॥ সকল কর্মকাণ্ড স্বাভাবিক করার উদ্যোগ         আয় রোজগারের পথ অনির্দিষ্টকাল বন্ধ রাখা সম্ভব নয়         ইউনাইটেডের আইসোলেশন সেন্টারে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু         শেয়ারবাজারে লেনদেন রবিবার শুরু         করোনা আক্রান্তের সংখ্যা ৪০ হাজার ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু লাখ ছাড়িয়েছে, স্পেনে রাষ্ট্রীয় শোক         অফিসে মাস্ক পরা, স্বাস্থ্য বিধির ১৩ দফা মানা বাধ্যতামূলক         ঢাকায় ফেরার প্রতিযোগিতা         লাফিয়ে বাড়ছে আক্রান্ত ॥ বিশ্বে শীর্ষ ২৫ দেশের মধ্যে বাংলাদেশ         ঈদের ছুটিতে যাদের হারিয়েছি         সাতক্ষীরার ৪৮ গ্রামে এখনও জোয়ার-ভাটা খেলছে         পহেলা জুন থেকে চালু হচ্ছে বিমান         শিল্পপতি চিকিৎসক রাজনীতিকসহ ৬২ জনের মৃত্যু         করোনা ভাইরাসে নতুন শনাক্তের রেকর্ড, মৃত্যু আরও ১৫ জনের         লকডাউন শিথিলকালে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের         ভয় নয়, সচেতনতায় জয় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী         রবিবার থেকে স্বাভাবিক হচ্ছে ব্যাংকিং কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে ট্রেন : রেলমন্ত্রী         প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা         ফায়ার এক্সটিংগুইশারগুলো মেয়াদোত্তীর্ণ ছিল ইউনাইটেড হাসপাতালের        
//--BID Records