শনিবার ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ার প্রাক্তন ক্রীড়াবিদদের সম্মাননা প্রদান

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের আয়োজনে জেলার প্রাক্তন ৬ জন ক্রীড়াবিদ এবং স্বসংগঠক ৩ জনকে সম্মাননা প্রদান করা হয়েছে। বগুড়ার ক্রীড়াঙ্গনে বিশেষ অবদান রাখায় ক্রীড়া সংগঠক হিসেবে জলিলুর রহমান জলিল, ফুটবলার তোফাজ্জল হোসেন কবিরাজ, ক্রিকেটার ফজলুল হক মুরাদ (মরণোত্তর), ফুটবলার বরুণ কুমার দাস, ব্যাডমিন্টনে আজিজুল হক এবং ক্রিকেটে শহিদুল ইসলামকে বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

শনিবার সকালে বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের সভাপতি এইচ আলিম ও স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলন, বগুড়া পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর কবিরাজ তরুণ কুমার চক্রবর্তী। জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য জামিলুর রহমান জামিলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ক্রিকেটার মুশফিকুর রহীম মিতুর পিতা মাহবুব হামিদ তারা, অনুষ্ঠানে এই প্রথমবার স্বসংগঠক সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন- সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রাহাত রিটু ও প্রতিষ্ঠাতা সহসভাপতি জহুরুল ইসলাম। উল্লেখ্য, বিগত দিনে বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের আয়োজনে জাতীয় ক্রিকেটার মুশফিকুর রহীম মিতু, শফিউল ইসলাম সুহাস, নারী ক্রিকেটার খাদিজাতুল কোবরাসহ জেলার ক্রীড়াঙ্গনের বিভিন্ন ক্ষেত্রে আরও যারা অবদান রেখেছেন তাদের সম্মানানা প্রদান করা হয়েছে। আগামী দিনেও এই সম্মাননা প্রদানের ধারা অব্যাহত থাকবে।

শীর্ষ সংবাদ:
টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত         গাজীপুরে আবারও ঝুটের গুদামে আগুন         সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ ॥ নৌ প্রতিমন্ত্রী         চালের চেয়ে বেশি দামে বিক্রি হচ্ছে আটা-ময়দা         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত২৩৯