সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাঁচবিবিতে সেফটিক ট্যাংকে কাজ করতে নেমে বাড়ির মালিক সহ নিহত ২

পাঁচবিবিতে সেফটিক ট্যাংকে কাজ করতে নেমে বাড়ির মালিক সহ নিহত ২

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট ॥ জেলার পাঁচবিবি উপজেলার শালাইপুর গ্রামে সেফটিক ট্যাংকের কাঠ ও বাঁশ খুলতে নেমে বিষক্রিয়ায় বাড়ির মালিক সহ ২ জনের মৃত্যু ও আহত এক শ্রমিককে জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১০ টায় এ ঘটনা ঘটে। পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান ও ইউনিয়ন চেয়ারম্যান মুক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতরা হচ্ছেন বাড়ির মালিক মোহাম্মদ আলী (৪০) ও লেবার নাঈম হোসেন (৩০)। আজ সোমবার সকালে শালাইপুর গ্রামে বাড়ির মালিক মোহাম্মদ আলীর নির্মানাধীন টেফটিক ট্যাংকের কাঠ ও বাঁশ খোলার জন্য লেবার নাঈমকে নিয়ে নিজেই কাজ শুরু করেন।

এ সময় প্রথমে ট্যাংকের ভেতরে বাঁশ খোলার জন্য প্রবেশ করে নাঈম হোসেন। এরপর সারা শব্দ না পেলে মালিক মোহাম্মদ আলী নিজেই ট্যাংকের ভেতরে নামেন। সেখানে বিষক্রিয়ায় দুজনেই আক্রান্ত হন। দু জনেই ফিরে না এলে অপর শ্রমিক জাকারিয়া নামার চেষ্টা করে ভেতরে তাদের নিথর দেহ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতায় স্থানিয়রা মোহাম্মদ আলী ও নাঈমকে মৃত্য অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় গুরুতর অসুস্থ্য জাকারিয়াকে জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে এবং নিহত পরিবারের সদস্যদের কান্নায় বাতাস ভারি হয়ে ওঠে। উল্লেখ্য, গত ৩১ জুলাই আক্কেলপুর উপজেলার গনিপুর-জাফরপুর গ্রামে সেফটিক ট্যাংক পরিস্কার করতে নেমে বাড়ির মালিকের ছেলে সহ মর্মান্তিক ভাবে ৬ জনের মৃত্যুর ঘটনা ঘটেছিল।

শীর্ষ সংবাদ:
বাড়বে না ঈদুল আজহার ছুটি, থাকতে হবে কর্মস্থলে         লাখের কাছাকাছি সুস্থের সংখ্যা, মৃত্যু আরও ৩৯ জনের         ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         সাহেদের অবৈধ সম্পদের খোঁজে মাঠে দুদক         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা        
//--BID Records